1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
যুদ্ধ চাই না প্রয়োজনে জাতিসংঘে অভিযোগ করবো- স্বরাষ্ট্রমন্ত্রী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

যুদ্ধ চাই না প্রয়োজনে জাতিসংঘে অভিযোগ করবো- স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

 107 বার পঠিত

আমরা চাই মিয়ানমার তাদের ব্যাক্তিগত কোন্দল, তাদের নিজেদের মধ্যে রাখুক। মিয়ানমারের সঙ্গে যুদ্ধ চায় না বাংলাদেশ, প্রয়োজনে জাতিসংঘে অভিযোগ করা হবে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখন যুদ্ধ চান না, চান শান্তিপূর্ণ সমাধান আহ্ছানিয়া মিশন শীর্ষক গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী শনিবার (১৭ সেপ্টেম্বর) আহ্ছানিয়া মিশন শীর্ষক গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে তার বক্তব্যতে আরো বলেন এ বিষয় আমরা সব সময় প্রতিবাদ করে আসছি। আমরা মনে করি তারা তাদের ভুল বুঝতে পারবে।

শুক্রবারের এই ঘটনায় সীমান্তের ০৯ (জিরো নাইন) নামক স্থানে একজন রোহিঙ্গা নিহত হয়েছেন।

আমরা আশা করি, তারা তাদের ভুল বুঝতে পারবে। আমাদের পররাষ্ট্রমন্ত্রী এ ব্যাপারে কাজ করে যাচ্ছেন বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, সীমান্ত দিয়ে যাতে রোহিঙ্গারা না আসতে পারে তার জন্য আমাদের আইনশৃংখলা বাহিনী যথেষ্ট কাজ করছে। এমনকি দুই-একজন আসলেও তাদেরকে ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছে।

এছাড়া আমরা মিয়ানমারকে বলেছি, তাদের দেশের বিরোধ যেন আমাদের দেশে না আসে। সেই জন্য আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। শান্তিরক্ষার্থে যা যা করার দরকার তা করা হবে বলে জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park