বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন সরকার, রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত 

মোঃ মনির হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৭ বার-পাঠিত
দেশেরকথা

মহান রবের ডাকে সাড়া দিয়ে না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন সরকার (৭৫)। সোমবার (৩০ মে) বিকেলে চন্দ্রগঞ্জ ন্যাশনাল হাসপাতালে শেষ নিঃশাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহে রাজেউন। 
এই বর্ষীয়ান রাজনীতিবিদ দীর্ঘদিন যাবত বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। দীর্ঘদিন যাবত নোয়াখলা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। প্রায় এক যুগ ধরে ইউনিয়ন পরিষদের নির্বাচিত ওয়ার্ড সদস্য ছিলেন। সিংবাহুড়া গার্লস একাডেমি, বিভিন্ন সামাজিক সংগঠন সহ ঐতিহ্যবাহী সিংবাহুড়া শাহী ঈদগা কমিটিতে বিভিন্ন দায়িত্ব পালন করেন।
বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল হোসেন, নোয়াখালী জেলার চাটখিল উপজেলা নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া হাজি বাড়ির বাসিন্দা। 
মঙ্গলবার রাষ্ট্রীয় মর্যাদা শেষে সকাল ১০ টায় জানাযা শেষে নিজ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। মৃত্যুকালে মরহুমের স্ত্রী, চার পুত্র ও দুই কন্যা সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD