1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আত্রাইয়ে ইফা’র শিক্ষার্থীদের কোরআনের ছবক প্রদান - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

আত্রাইয়ে ইফা’র শিক্ষার্থীদের কোরআনের ছবক প্রদান

রুহুল আমিন
  • প্রকাশ মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

 104 বার পঠিত

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি> নওগাঁর আত্রাইয়ে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ৩০ জন শিক্ষার্থীকে পবিত্র কোরআনের ছবক প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার দিঘা হাজিপাড়া ও শুকটিগাছা বাজার জামে মসজিদে এ ছবক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন নওগাঁ জেলা কার্যালয়ের আওতাধীন আত্রাই উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় বিপুল সংখ্যক শিক্ষার্থী কোরআনের আলোয় আলোকিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সকালে উপজেলার দিঘা হাজিপাড়া ও শুকটিগাছা বাজার জামে মসজিদে শিক্ষার্থীদের কোরআনের ছবক প্রদান উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন আত্রাই জোনের ফিল্ড সুপারভাইজার মো. মাজেদুর রহমান। প্রধান অতিথি হিসেবে ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক ক্বারী হাফেজ রফিকুল ইসলাম, সাধারণ কেয়ারটেকার হাফেজ আব্দুর রাজ্জাক প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park