1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মতলব উত্তরে শিক্ষা কর্মকর্তা ও ১৬ শিক্ষকের বিদায় সংবর্ধনা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে হারিয়ে যাওয়া জামাই পিঠায় জীবিকা বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ অতঃপর পুড়িয়ে হত্যার অভিযোগ বাড়াবাড়ি করলে সরকার যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে: তথ্যমন্ত্রী দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন তিন মাসের মধ্যে প্রতিবেদন দিতে না পারলে দুদকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা:সতর্ক হাইকোর্ট শুরু হলো এসএসসি পুনঃনিরীক্ষার আবেদন ইবিতে ‘পরিবেশ সুরক্ষা ও ভোক্তা অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মেঘনা ধনাগোধা নদীর উপর মতলব-গজারিয়া সেতু নির্মাণ হলে দেশের দক্ষিনাঞ্চলের অর্থনীতীতে শিল্প বিপ্লব ঘটবে :পরিকল্পনা প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত ত্রিশালে ধান কাটা-মাড়াইয়ে ব্যস্ত কৃষক ও শ্রমিকরা

মতলব উত্তরে শিক্ষা কর্মকর্তা ও ১৬ শিক্ষকের বিদায় সংবর্ধনা

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

 31 বার পঠিত

মতলব উত্তর উপজেলার শিক্ষা ও সহকারী কর্মকর্তা এবং ১৬জন শিক্ষকের বিদায় অনুষ্ঠিত হয়। স্বেচ্ছায় অবসর জনিত কারনে উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুঁইয়া, বদলীজনিত কারনে সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাহফুজ মিয়া ও ১৬ জন শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

২৩ নভেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন এর সভাপতিত্বে এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার অলি উল্যাহ’র সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে বক্তব্য দেন, বিদায়ী উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুঁইয়া, বিদায়ী সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাহফুজ মিয়া, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আহসানুজ্জামান লুলু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, মতলব উত্তর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি সৈয়দ আহমেদ বুলবুল, চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আব্দুল বাতেন প্রধান প্রমুখ।

বিদায়ী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, মোতালেব মিয়া, হারুন অর রশিদ, আব্দুল ওহাব, রহমত আলী পাটোয়ারী, জামাল উদ্দিন, আব্দুল আজিজ।

বিদায়ী সহকারী শিক্ষক আব্দুল হান্নান, হাবিব উল্লাহ, ইয়াকুব আলী, শামসুল আলম, সেলিনা আক্তার, গীতা ভৌমিক, নাজনীন আক্তার, সিরাজুল ইসলাম।কর্মরত প্রধান শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, সুখরঞ্জন বিশ্বাস, আবুল খায়ের মোঃ বাহাউদ্দিন,মামুনুর রশিদ, কুলসুম আক্তার, আনিছুর রহমান, কোহিনুর আক্তার, নুর উদ্দীন, নূরে আলম ছিদ্দিকী, আলী আজম, সালমা পারভীন।কর্মরত সহকারী শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, শ্যামল কুমার বাড়ৈ, শাহ আলম, ফরিদ আহমেদ, আব্দুল হালিম, মাহফুজ মিয়া।

সভায় বক্তারা বলেন, শিক্ষার মাধ্যমেই একটি দেশ ও জাতি উন্নতির চরম শিখড়ে উত্তীর্ণ হতে পারে। শিক্ষাকে বাদ দিয়ে কোন কিছু সম্ভব নয়। তাছাড়া শুধু শিক্ষিত হলেই হবে না, সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাই আলোকিত দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হলে অবশ্যই সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। মাদক, দুর্নীতি ও বাল্য বিবাহের বিরুদ্ধে সরকারের আন্দোলনে শরিক হয়ে দুর্নীতি, মাদক ও বাল্য বিবাহমুক্ত সমাজ গঠনে ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে শিক্ষকরা বলেন, উপজেলা শিক্ষা অফিসার হিসেবে মো. ইকবাল হোসেন ভূঁইয়া যোগদান করার পর থেকে তার সততা ও নিষ্ঠায় সকলে মুগ্ধ হয়েছেন। তিনি সকলের সাথে মিলেমিশে উপজেলার শিক্ষা কার্যক্রম অনেক দূর এগিয়ে নিয়েছেন।

অনুষ্ঠান শেষে উপজেলার সকল শিক্ষকের পক্ষ থেকে তাকে’সহ সকল বিদায়ী অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park