1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুর মৎস‍্য সপ্তাহ  পালিত। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুর মৎস‍্য সপ্তাহ  পালিত।

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 132 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা এস এম খালেকুজ্জামান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দেবযানী ভৌমিক, খামার ব্যবস্থাপক মোখলেছুর রহমান।

এসময় জেলার কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।সভায় জেলা মৎস্য কর্মকর্তা জানান, জামালপুর অতি বন্যা প্রবণ এলাকা হওয়ায় এবং জলাশয়ে পানি না থাকায় ৪৪ হাজার ৮৭৩ মে.টন চাহিদার বিপরীতে জেলায় মাছ উৎপাদন হয় ৪২ হাজার ৩৩৬ মে.টন। এতে মাছের এ ঘাটতি পাশ্ববর্তী জেলা থেকে পূরণ করতে হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park