1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে ইউপি সদস্যের পদত্যাগ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী মেডিকেল চান্স পাওয়া মেহনাজের দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

রাজাপুরে ইউপি সদস্যের পদত্যাগ

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

 99 বার পঠিত

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তরিকুল ইসলাম তারেক ইউপি সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। সোমবার দুপুরে মঠবাড়ি ইউনিয়ন পরিষরে চেয়ারম্যান মোঃ শাহজালাল হাওলাদারের কাছে তিনি এ পদত্যাগপত্র জমা দেন।

পরে পদত্যাগের বিষয়টি ইউএনওকেও আবহিত করেন। তরিকুল ইসলাম তারেক মঠবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের সভাপতি পদে বহাল রয়েছেন। এর আগে তিনি মঠবাড়ি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও টানা ৩ বারের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

তরিকুল ইসলাম তারেক জানান, তিনি আসন্ন জেলা পরিষদ নির্বাচন ২০২২ এ রাজাপুর উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করতে আগ্রহী। জেলা পরিষদ নির্বাচনের শর্তানুযায়ী মঠবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদ থেকে সেচ্ছায় স্বজ্ঞানে পদত্যাগ করেছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park