1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

 102 বার পঠিত

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি> স্বেচ্ছা সেবী সংগঠন পটুয়াখালীর দশমিনা সেবা ইউনিট এর উদ্যেগে ও জৈনক এক ব্যাংক কর্মকর্তার অর্থায়নে মধ্য গছানী বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় ও পূর্নবাসন কেন্দ্রের এক প্রতিবন্ধী শিক্ষার্থীকে একটি হুইল চেয়ার এবং ফজলুল করিম চৌধুরির পরিবারের অর্থায়নের উপজেলার প্রায় শতাধিক অসহায়-স্কুলগামী শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। মঙ্গলবার শেষ বিকালে উপজেলার সদর ইউনিয়ন পরিষদের তৃতীয় তলায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির অন্থায়ী কার্যালয়ে এ হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন করা হয়েছে। 

এসময় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, দশমিনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও সেবা ইউনিট’র সভাপতি আহাম্মদ ইব্রাহিম অরবির, দশমিনা রিপোটার্স ইউসিটির সম্পাদক ও সেবা ইউনিটের যুগ্ন-সাধারন সম্পাদক সঞ্জয় ব্যানার্জী, সেবা ইউনিটের সহ-দপ্তর সম্পাদক মো. হাসান, সেবা ইউনিটের অর্থ বিষয়ক সম্পাদক রবিউল হাসান ডব্লিউ, মধ্য গছানী বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় ও পূর্নবাসন কেন্দ্রের সভাপতি কাজী কামাল, মধ্য গছানী বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় ও পূর্নবাসন কেন্দ্রের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো. মোকছেদুর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park