1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
নলছিটিতে নারী ইউপি সদস্যের আপত্তিকর ছবি নিয়ে তোলপাড় - দৈনিক দেশেরকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

নলছিটিতে নারী ইউপি সদস্যের আপত্তিকর ছবি নিয়ে তোলপাড়

ইলিয়াস খান
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

 259 বার পঠিত

নলছিটিতে সংরক্ষিত নারী ইউপি সদস্যের আপত্তিকর ছবি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। মোসাম্মত কাজল রেখা নামের ভাইরাল হওয়া ঐ নারী নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য।

 কাজল রেখা’র অর্ধউলঙ্গ আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে হোয়ার্টসঅ্যাপ, ইমো, মেসেঞ্জারে ভাইরাল হয় গত ২১ আগষ্ট। ভাইরাল হওয়া একটি ছবি এসেছে গনমাধ্যম কর্মীদের কাছে। তাতে দেখা যায় ঐ ইউপি সদস্য অপর প্রান্তে ভিডিও কলে কারো সাথে কথা বলছেন।

বিষয়টি নিয়ে গ্রামের হাট বাজারে বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনার পর থেকে কাজল রেখা তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ রেখেছেন। আর তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
আমাদের সাথে এবিষয়ে কথা হয় ৪নং রানাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মো. শাহজাহান’র সাথে। তিনি এই প্রতিবেদককে বলেন, ‘বিষয়টি আমি শুনেছি এবং মেম্বার কাজল রেখাকে ডেকে জিজ্ঞাসা করেছি। সে এই ছবি তার নয় বলে আমাকে জানিয়েছে। কাজলের দাবি এটি এডিট করা ছবি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park