1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুর জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

জামালপুর জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

 204 বার পঠিত

জামালপুর প্রতিনিধি >জামালপুরের মেলান্দহে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী এবং সূধী মহলের সাথে মতবিনিময় করেছেন জামালপুরের  জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। ৬ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় মির্জা আজম অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন-ইউএনও সেলিম মিঞা। 
মেলান্দহের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা, আইনশৃঙ্খলা, শিক্ষা-স্বাস্থ্য ও কৃষি বিষয়ের নানা দিক নিয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, পৌরমেয়র আলহাজ শফিক জাহেদী রবিন, হাজী দিদার পাশা সাবেক মেয়র। স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. গাজী রফিকুল হক, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল ফয়সাল এবং মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম এলাহী আখন্দ উপস্থিত ছিলেন। আরো ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, উপজেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সম্পাদক মো. জিন্নাহ, দুরমুঠ ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী এবং আদ্রা ইউপি চেয়ারম্যান ফজলুল করিম ফরহাদ। সুশীল সমাজের পক্ষে আলমগীর আহম্মেদ শাহজাহান, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা শাহ্ জামাল প্রমুখ বক্তব্য রাখেন। 

আরো খবরঃ বাংলাদেশ ও ভারতের মধ্যকার সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছাবে- নরেন্দ্র মোদী

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park