1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

জামালপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ রবিবার, ৭ আগস্ট, ২০২২

 99 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>জামালপুর  দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন জান্নাতুল আফরিন চৌতি নামে এক কলেজশিক্ষার্থী।শনিবার বিকেল থেকে উপজেলার চিকাজানি ইউপির পশ্চিম কাজলা পাড়া গ্রামের জাফর আলীর ছেলে আমিনুল ইসলামের বাড়িতে। কলেজ শিক্ষার্থী জান্নাতুল আফরিন চৌতি একই গ্রামের রফিজুল ইসলামের সুত্রে জানা গেছে, দীর্ঘ ৪ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমভাটা পড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন ওই তরুণী।

জানা যায়, তরুণীর সঙ্গে আমিনুল ইসলামের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। গত শুক্রবার তাকে বিয়ে করার প্রতিশ্রতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহে তাকে রেখে পালিয়ে যায়। চৌতি ময়মনসিংহ থেকে প্রেমিকের বাড়ি এসে অনশনে বসেছেন। 

চৌতি বলেন, আমিনুল ইসলামের সঙ্গে আমার ৪ বছর ধরে সর্ম্পক। সে আমাকে বিয়ে করার কথা বলে আমার সঙ্গে শারীরিক সর্ম্পক করেছে। গত শুক্রবার বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহ রেখে পালিয়ে যায়। রাতে ময়মনসিংহ থেকে একতা ট্রেনে দেওয়ানগঞ্জ পৌছলে রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়া যায়। শনিবার বিকেলে বিয়ের দাবিতে আমিনুল ইসলামের বাড়িতে অনশন করছি। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করবো।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দস ছালাম জানান, বিষয়টি মীমাংসা করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামলচন্দ্র ধর বলেন, আমিনুল ইসলাম জান্নাতুল আফরিনকে রেখে চুনিয়াপাড়া অন্য এক মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে পণ্ড করে দিয়েছে। বিষয়টি নিস্পতি করার জন্য স্হানীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব দেয়া হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park