1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা 

আনোয়ার হোসেন
  • প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২

 129 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>বাঙালির নিজস্ব অর্থায়নে নির্মিত স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা আ,লীগের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা হয়েছে।

শনিবার সকালে  আ’লীগে দলীয় কার্যালয় থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমে ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আরো পড়ুনঃখুলে দিলেন বঙ্গবন্ধুকন্যা স্বপ্নের সেতুর দুয়ার

শোভাযাত্রায় উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল এর সভাপতিত্বে-বাংলাদেশ আ’লীগ,ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ,মৎসজীবী লীগ,তাতী লীগ,মহিলা আ’লীগসহ দলের সহযোগী অঙ্গসংগঠনের  নেতাকর্মী ও বীর মুক্তিযোদ্ধারা অংশ নেন।পাশাপাশা উপজেলা প্রশাসন, থানা প্রশাসন আনন্দ শোভাযাত্রার আয়োজন করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park