1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নলডাঙ্গায় বজ্রপাতে একজনের মৃত্যু,আহত-১ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নলডাঙ্গায় বজ্রপাতে একজনের মৃত্যু,আহত-১

মোঃ জামিল হায়দার জনি
  • প্রকাশ শুক্রবার, ৭ জুন, ২০২৪

 37 বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় বারনই নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে কামরুল হোসেন(৩৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (০৭ জুন) দুপুর ০১:৩০ ঘটিকায়  নলডাঙ্গা উপজেলার পিরগাছা কোমরপুর গ্রামের গোরস্থান সংলগ্ন বারনই নদীতে এ ঘটনা ঘটে। কামরুল হোসেন একই এলাকার লুৎফর রহমানের ছেলে এবং পেশায় কৃষক।

স্থানীয় ইউঃপিঃ চেয়ারম্যান এস এম আশরাফুলজ্জামান মিঠু জানান, দুপুরে বারনই নদীতে  কামরুল সহ মজনু মাছ ধরছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই কামরুল এর মৃত্যু হয়। এতে একই গ্রামের মজুন(৪০) পিতা আহাদ আলী আহত হন। খবর পেয়ে পরিবারের লোকজন সহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে  কামরুলের মরদেহ এবং আহত মজনুকে উদ্ধার করেন। বর্তমানে মজনু চিকিৎসার দিন রয়েছেন। 

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দেওয়ান আকরামুল হক জানান, বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে ঊর্ধ্বতন  কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park