শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :

কুড়িগ্রামের রৌমারীতে মাদক প্রতিরোধে কর্মশালা অনুষ্ঠিত

ইউনুছ
  • প্রকাশ বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৫ বার-পাঠিত


কুড়িগ্রাম প্রতিনিধি >রৌমারীতে মাদক দ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষে সমন্বিত কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী উপজেলা সম্মেলন কক্ষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ও উপজেলা উপজেলা প্রশাসনের আয়োজনে এই কর্মপরিকল্পনা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:)। মাদকদ্রব্য রোধকল্পে কর্মপরিকল্পনায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি ও মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, কৃষি কর্মকর্তা কাইয়ুম চেীধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, রৌমারী সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সামিউল ইসলাম জীবন, কুড়িগ্রাম জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আবু জাফর, রৌমারী কোম্পানী কমান্ডার আশরাফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন, অফিসার ইনচার্জ রুপ কুমার, সাংবাদিক সুজাউল ইসলাম সুজা, ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD