1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
লক্ষ্মীপুরের রায়পুরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে ভুক্তভুগীর সংবাদ সম্মেলন - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

লক্ষ্মীপুরের রায়পুরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে ভুক্তভুগীর সংবাদ সম্মেলন

মাহমুদুন্নবী সুমন
  • প্রকাশ সোমবার, ১৩ জুন, ২০২২

 129 বার পঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি>লক্ষ্মীপুরের রায়পুরে পূর্ব বিরোধের জের ধরে সাজানো মামলায় হয়রানি করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের উকিল আনোয়ার হোসেন মৃধাসহ অন্যদের বিরুদ্ধে। এ সংক্রান্ত মামলায় আপোষ মীমাংসার কথা বলে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে তারা। সোমবার (১৩ জুন) শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য  পাঠ করেন দেলোয়ার হোসেন ওরুপে আবু তাহের। তিনি রায়পুর উপজেলার পশ্চিম চরপাতা গ্রামের মৃত- হাজী আরব আলী মিয়াজীর ছেলে।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, পশ্চিম চরপাতা গ্রামের বাসিন্দা মরিয়ম বেগম মুন্নী তার শশুরের ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ এনে একটি সাজানো মামলা দায়ের করেন ভুক্তভোগী আবু তাহের ও তার ছেলে তুহিনের বিরুদ্ধে। পরে এই মামলায় আপোষ মিমাংসা নামে তার ( দেলোয়ার গং) থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া হয়।

মূলত পূর্ব বিরোধের জের ধরে প্রতিবেশী মাহবুব আলম, আব্দুল্লাহ আল মামুন ও আব্দুল্লাহ আল মাসুদের প্ররোচণায় ঘর পোড়ানো মামলা দেওয়া হয় বলে দাবি করেন ভুক্তভোগীরা। এছাড়া জমি ক্রয়-বিক্রয়ের নাম করে দেলোয়ার গংদের থেকে অর্থ হাতিয়ে নেওয়ার চক্রান্ত করেন প্রতিপক্ষেরর নিযুক্ত উকিল আনোয়ার মৃধা।

বাড়ির কাজের লোক দিয়ে বিভিন্ন সময়ে উকিলের পরামর্শে এসব মিথ্যা মামলায় হয়রানি ও ভয়ভীতি দেখায়। এসব বিষয়ে সুবিচার প্রার্থনা করেন তারা। এ সময় কর্তব্যরত সাংবাদিক ও পরিবারের অন্যান্য নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park