1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মাধবপুরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

মাধবপুরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা

লিটন পাঠান
  • প্রকাশ বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩

 126 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের মাধবপুর উপজেলার অন্যতম বিদ্যাপিঠ প্রেমদাময়ী বালিকা উচ্চবিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে।

বিনোদ বিহারী মোদক ট্রাস্টের উদ্যাগে আজ বুধবার (৪-জানুয়ারি) দুপুরে বিদ্যালয়ের মাঠে প্রতিষ্ঠানের সভাপতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান, বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাধব রায়, শেখ মোজাহিদ বীন ইসলাম

মাধবপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ অলিদ মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির হাসান, প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য আলাউদ্দিন আল রনি, মিজানুর রহমান, বিনোদ বিহারী মোদক ট্রাস্টের ট্রাস্টি মনোজ কুমার মোদক ও বিদ্যালয়ের শিক্ষক অলিউর রহমান। বিদ্যালয়ের শিক্ষার্থী প্রিয়ন্তি মোদক সংগীতে জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান লাভ করায় তাকেসহ ৩৫ জন কৃতী শিক্ষার্থীকে অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park