1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন  খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত 

আসলাম উদ্দিন আহম্মেদ
  • প্রকাশ বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

 59 বার পঠিত

 

কুড়িগ্রাম জেলার বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত হয়েছে। এ নামাজকে ইস্তিকার নামাজ বলা হয়।

২৪ এপ্রিল সকাল ৮ টায় উলিপুরের উপজেলার ধরণীবাড়ি ইউনিয়নের ঐতিহ্যবাহী মাঝবিল ঈদগাহ মাঠে ইস্তিকার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এ নামাজে ইমামতি করেন, চিলমারীর রাজারভিটা মাদ্রাসার অধ্যক্ষ ড. মিনহাজুল ইসলাম। মোনাজাত পরিচালনা করেন পান্ডুল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোজাফফর হোসেন। 

এছাড়াও রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন ও সদর উপজেলার ভোগডাঙ্গা মডেল কলেজ মাঠে ও মোগলবাসা ইউনিয়নে বৃষ্টির প্রার্থনায় ইস্তিকার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park