1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সদরপুরে ঘুর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড তিন ইউনিয়নের কয়েকটি গ্রাম - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন  খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

সদরপুরে ঘুর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড তিন ইউনিয়নের কয়েকটি গ্রাম

শিমুল তালুকদার
  • প্রকাশ রবিবার, ৩১ মার্চ, ২০২৪

 60 বার পঠিত

ফরিদপুরের সদরপুর উপজেলার ওপর দিয়ে আজ সকালে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ের তান্ডবে তিনটি ইউনিয়নের কয়েকটি গ্রামের প্রায় শতাধিক বসতঘর, মসজিদ, চৈতালি ফসল, গাছপালা ক্ষতিগ্রস্থ হয়েছে।

সরেজমিনে দেখা যায়, ঘূর্ণিঝড়ের আঘাতে অনেক মানুষের ঘরের টিনের চাল উড়ে গেছে। অনেকের ঘর-বাড়ি উপর গাছপড়ে বাড়ি ভেঙে গেছে। ক্ষতিগ্রস্থ পরিবার গুলো খোলা আকাশের নিচে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন।

ঘূর্ণিঝড়ের তান্ডবের কারণে বড় বড় গাছপালা উপড়ে গেছে ও বৈদ্যুতিক তার ছিড়ে যাওয়ায় সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে বিদ্যুৎ সরবরাহ। রাস্তঘাট চলাচলের অনুপযুক্ত হয়ে পড়ায় মানুষের যাতায়াতের সমস্যা হচ্ছে। এ ব্যাপারে উপজলো প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু এহসান মিয়ার সাথে কথা হলে তিনি বলেন সংবাদ পেয়ে আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি এবং ক্ষয়-ক্ষতির পরিমান তালিকা করে আমার উদ্ধতর্ন কতৃপক্ষের বরবার প্রেরন করা হয়েছে। সরকারি অনুদান আসলে আমারা ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে বিতরণ করব।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park