1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পদ্মা সেতুর উদ্ভোধনি দিনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার ব্যতিক্রমি আয়োজন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় :ওবায়দুল কাদের গলাচিপা টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি, সভাপতি সোহেল, সাধারণ সম্পাদক জিকো একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

পদ্মা সেতুর উদ্ভোধনি দিনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার ব্যতিক্রমি আয়োজন

শিমুল তালুকদার
  • প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২

 102 বার পঠিত

আমার টাকায় আমার সেতু  বাংলাদেশের পদ্মা সেতু।সেই স্বপ্নের পদ্মা সেতু আজ ২৫ জুন সকাল ১০ টায় উদ্ভোদন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বাংলাদেশের জন্য এই দিনটি দেশবাসীর কাছে স্বরনীয় হয়ে থাকবে।তারই ধারাবাহিকতায় এই দিনটি কে স্বরনীয় করে রাখতে একটি ব্যতিক্রমী আয়োজন করেছে সদরপুর উপজেলার কৃষ্ণপুরের চাইল্ড ড্রীম কিন্ডারগার্টেন কর্তৃপক্ষ।  কিন্ডারগার্টেনের ছাত্র ছাত্রীদের মধ্যে আয়োজন করা হয়েছে।

পদ্মা সেতুর চিত্রাঙ্কন।  কিন্ডারগার্টেন এর অধ্যাক্ষ মোঃ আলোমগীর হোসেন জানান শিশুদেরকে স্বপ্নের পদ্মা সেতু সম্পর্কে বিশেষ ধারনা হওয়ার লক্ষে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি আরো জানান চিত্রাঙ্কনে বিজয়িদের মধ্যে  পুরোস্কার বিতরণ করা ছারাও কোমলমতি শিশুদের মাঝে পদ্মা সেতু সম্পর্কে আগ্রহ বারাতে চিত্রাংকনে অংশগ্রহন করা সকল শিশুদের দেওয়া হবে বিশেষ পুরস্কার।। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park