1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শিকদার বাসীর এর একগুচ্ছ ইসলামী সংগীত' - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

শিকদার বাসীর এর একগুচ্ছ ইসলামী সংগীত’

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

 267 বার পঠিত

গীতিকার, সুরকার ও ছড়াকার শিকদার বাসীর এর কথা এবং সুরে খুব শীঘ্রই অবমুক্ত হতে যাচ্ছে একগুচ্ছ ইসলামী সংগীত। গানগুলোর বিষয়বস্তু হলো: মরমী, হামদ, নাত ইত্যাদি।

সবগুলো গানের কথা লিখেছেন শিকদার বাসীর নিজেই। পাশাপাশি গানগুলোর সুরও তিনিই করেছেন (এরমধ্যে ৩টি গানের সুর করেছেন ইশরাক ইব্রাহীম)
গানগুলোর মাঝে অর্ধসংখ্যক গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিশুশিল্পী আব্দুল্লাহ সাইফ এবং বাকি গানগুলোতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় কিছু মেধাবী তরুণ ও শিশুশিল্পী।

আলহামদুলিল্লাহ ইতিমধ্যে গানগুলোর অডিও ভিডিও দেশের চমৎকার কিছু মনোরম দর্শনীয় স্থানে সম্পূর্ণ হয়েছে। ২০২৪ সালের জানুয়ারি মাস হতেই এ গানগুলো ইউটিউবের জনপ্রিয় কিছু চ্যানেল: স্টুডিও ভোকাল, আরাফাহ্ রেকর্ডস, ইসলামিক শক্তি টিভি, অন্যান্য চ্যানেল এবং শিল্পীদের ব্যক্তিগত চ্যানেলগুলোতে ধারাবাহিকভাবে প্রকাশিত হবে ইনশা’আল্লাহ। জাযাকামুল্লাহ খাইর 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park