শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা অবৈধ পল্লী চিকিৎসক প্রশিক্ষণ কেন্দ্র সিলগালা ও পরিচালক কে ৫০ হাজার টাকা জরিমানা।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৭২ বার-পাঠিত
desherkotha

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে জামালপুর  সদর উপজেলার শরিফপুর ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

৬ জুলাই বুধবার সকালে ইউনিয়ন পরিষদ ভবনে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল  ইসলাম আলম।

এসময় উপস্থিত ছিলেন, শরিফপুর ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তাস সাইফুল ইসলাম, ইউপি সচিব রফিকুল  ইসলাম  তালুকদার, সদস্য গোলাম সোবাহানী লিটন সহ আট ওয়াডের ইউপি সদস্যবৃন্দ সহ তিন জন মহিলা  সদস্য।ইউনিয়নের বিভিন্ন গ্রামের সমাজ সেবক  সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

শরিফপুর  ইউনিয়নে  চারশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD