1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে ইউপি সদস্য হাফিজার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরে ইউপি সদস্য হাফিজার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

 268 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধি>বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন রাজাপুর উপজেলার শাখার সদস্য, ৪ নং গালুয়া ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মরুহুম হাফিজা আক্তারের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন রাজাপুর উপজেলার শাখার আয়োজনে রবিবার বিকেলে স্থানীয় মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্র হল রুমে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন রাজাপুর উপজেলা শাখা’র সভাপতি মোঃ তরিকুল ইসলাম তারেক এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তহিদের সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

রাজাপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম,গালুয়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজ, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোসাঃ সালমা বেগম। ইউপি সদস্য জাকির হোসেন,আমিনুল ইসলাম, মুরহুম ইউপি সদস্য হাফিজা আক্তারের ছেলে মোঃ মুসা প্রমুখ। এ ছাড়াও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু। বড়ইয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন হাওলাদার, মঠবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ শাহ জালাল হাওলাদার,শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার সহ উপজেলার ৬ ইউনিয়নের সকল ইউপি সদস্যগণ।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন রাজাপুর উপজেলা শাখা’র সভাপতি মোঃ তরিকুল ইসলাম তারেক মরুহুম ইউপি সদস্য হাফিজা আক্তারের জিবনের নানা জনসেবা মূলক কাজের প্রসংশা করেন এবং আসন্ন ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে তিনি সদস্য পদে প্রর্থীতা করবেন বলে সকলের দোয়া কামনা করেন।
বক্তারা তাদের বক্তব্যে মরুহুম ইউপি সদস্য হাফিজা আক্তারের জিবনের নানা গুনাবলির কথা স্বরণ করেন এবং আলোচনা সভা শেষে মরুহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park