1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পিরোজপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জেলা প্রশাসন এর মত বিনিময় সভা - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে বন্ধের দিনে বিদ্যালয়ের বটগাছ কাটছেন প্রধান শিক্ষক যোগ্য-সৎ-নির্ভিক ৪২ ট্রেইনি রিক্রুট কনস্টেবল চান পিরোজপুরের পুলিশ সুপার কিশোরগঞ্জে বাঁশঝাড়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা হবিগঞ্জে বেদে সম্প্রদায়ের লোকের মানবেতর জীবনযাপন করছে রাজাপুরে দুই ইজিবাইকের সংঘর্ষে প্রাণ গেলো শিশু সিয়ামের শিক্ষাক্রম নিয়ে যে এত রকম কথা হচ্ছে তার মধ্যে অধিকাংশ হচ্ছে মিথ্যাচার: শিক্ষামন্ত্রী জামালপুরে সরিষার বাম্পার ফলন,গাছ তুলে শুকাতে ব্যস্ত কৃষকরা। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে: প্রধানমন্ত্রী মিষ্টি কুমড়া ও সিম চাষে সাবলম্বী ওবায়দুর বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ

পিরোজপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জেলা প্রশাসন এর মত বিনিময় সভা

মো: তামিম সরদার
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

 43 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মত বিনিময় সভা করেছে জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের আয়োজনে সম্মেলন কক্ষে বিভিন্ন সরকারী কর্মকর্তা, ব্যবসায়ী প্রতিনিধি, ইমাম, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গদের সাথে মত বিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, জেলা গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালক আব্দুল কাদের, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব।

মত বিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সরকারী বিভিন্ন দপ্তরকে তাদের কাজের বিষয়ে অবহিত করে।

স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পবিত্র ঈদ-উল-আযহা নামায ও পশুর হাটে যাওয়ার জন্য নির্দেশ দেন এবং স্বাস্থ্য বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বলেন। পৌরসভা কর্তৃক কোরবানির পশুর হাট, পশু জবাই এবং পশুর বর্জ নির্ধারিত স্থানে ফেলার নির্দেশ দেন।

এছাড়াও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে সর্তর্ক থাকতে বলেন। এছাড়াও বাসে ও লঞ্চে অতিরিক্ত যাত্রী বহনে নজরদারী এবং যাত্রী ওঠানামার স্থানে জেলা পুলিশ কে নজরদারী করতে বলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park