শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

আতাউর রহমানের বই প্রকাশ”ধন্য হবার জন্য”

মিজানুর রহমান
  • প্রকাশ শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৫ বার-পাঠিত
চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধি>চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক আতাউর রহমান বই প্রকাশ করেন বইয়ের নাম (ধন্য হবার জন্য) তিনার  পিতা:মৃ:সহিউদ্দি গ্রাম:একবরপুর শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ তিনি এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ১০/০৮/১৯৫৬ ইং বাল্যকালে  শিক্ষা অর্জন করেন গ্রামের প্রাথমিক বিদ্যালয় থেকে পরে বিনোদপুর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষা উত্তীর্ণ হওয়ার পরে। আদিনা ফজলুল হক সরকারি কলেজ হতে উচ্চ মাধ্যমিক পাস করেন।
পরবর্তীতে ১৯৭৬ সালে দৈন্যতার দাবানলে পড়ে প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক  পদে রাজশাহী মহনপুর থানার ধুরইল ১নং সরকারি বিদ্যালয়ে প্রথম যোগদান করেন।  পরবর্তীতে ১৯৮১ সালে পালসা প্রাথমিক বিদ্যালয়ে সেখান থেকে আবার ১৯৮১সালের জুলাই মাসে নিজ থানায় শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের কালীগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ে পরে, ১৯৯১ সালে  বিনোদপুর প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।
এবং ২০১২ ইং সালে লছমানপুর প্রাথমিক বিদ্যালয়ে সহকারি পদে চাকুরী করেন ২০১৫সালে র ৯ই আগষ্ট অবসর গ্রহন করেন। এবং ২০১৬ ইং সালে মহান আল্লাহর অশেষ রহমতে খোদার পবিত্রভূমি মক্কা -মদিনা দর্শন ও হজ্ব পালন করেন।
বর্তমানে তিনি একজন  গ্রামের ভালো ডাক্তার বা চিকিৎসক।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD