1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
আতাউর রহমানের বই প্রকাশ"ধন্য হবার জন্য" - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

আতাউর রহমানের বই প্রকাশ”ধন্য হবার জন্য”

মিজানুর রহমান
  • প্রকাশ শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

 144 বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধি>চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক আতাউর রহমান বই প্রকাশ করেন বইয়ের নাম (ধন্য হবার জন্য) তিনার  পিতা:মৃ:সহিউদ্দি গ্রাম:একবরপুর শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ তিনি এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ১০/০৮/১৯৫৬ ইং বাল্যকালে  শিক্ষা অর্জন করেন গ্রামের প্রাথমিক বিদ্যালয় থেকে পরে বিনোদপুর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষা উত্তীর্ণ হওয়ার পরে। আদিনা ফজলুল হক সরকারি কলেজ হতে উচ্চ মাধ্যমিক পাস করেন।
পরবর্তীতে ১৯৭৬ সালে দৈন্যতার দাবানলে পড়ে প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক  পদে রাজশাহী মহনপুর থানার ধুরইল ১নং সরকারি বিদ্যালয়ে প্রথম যোগদান করেন।  পরবর্তীতে ১৯৮১ সালে পালসা প্রাথমিক বিদ্যালয়ে সেখান থেকে আবার ১৯৮১সালের জুলাই মাসে নিজ থানায় শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের কালীগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ে পরে, ১৯৯১ সালে  বিনোদপুর প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন।
এবং ২০১২ ইং সালে লছমানপুর প্রাথমিক বিদ্যালয়ে সহকারি পদে চাকুরী করেন ২০১৫সালে র ৯ই আগষ্ট অবসর গ্রহন করেন। এবং ২০১৬ ইং সালে মহান আল্লাহর অশেষ রহমতে খোদার পবিত্রভূমি মক্কা -মদিনা দর্শন ও হজ্ব পালন করেন।
বর্তমানে তিনি একজন  গ্রামের ভালো ডাক্তার বা চিকিৎসক।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park