1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
চাটখিলে জামেয়া ফয়জিয়া সানোখালী মাদ্রাসার আয়োজনে ছাত্রছাত্রীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

চাটখিলে জামেয়া ফয়জিয়া সানোখালী মাদ্রাসার আয়োজনে ছাত্রছাত্রীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান

মোঃ মনির হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

 182 বার পঠিত

জামেয়া ফয়জিয়া সানোখালী মাদ্রাসার আয়োজনে নুরানি তৃতীয় জামাতের মাদ্রাসা ভিত্তিক সমাপনী পরীক্ষা অনুষ্ঠিতব্য বিদায় ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১ টায় জামেয়া ফয়জিয়া সানোখালী মাদ্রাসা হল রুমে বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।মাদ্রাসা শিক্ষক মাওলানা আবদুল মতিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহতামিম মাওলানা নেয়ামত উল্ল্যা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নুরানি বিভাগের প্রধান শিক্ষক মাওলানা মেজবাহ উদ্দিন, নূরানী বিভাগের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, মাওলানা  মহিন উদ্দিন, শিক্ষা সচিব মাওলানা কামাল উদ্দিন, কিতাব বিভাগের শিক্ষক  গোলাম কিবরিয়া, মাওলানা মহীন উদ্দিন ও মাওলানা বোরহান উদ্দিন প্রমুখ।

মাদ্রাসাটি চাটখিল উপজেলা বিগত প্রায় ত্রিশ বছর ধরে অত্যান্ত সুনামের সাথে অভিজ্ঞ শিক্ষক মন্ডলীদারা পরিচালিত হয়ে আসছে। মাদ্রাসার নুরানি বিভাগের প্রধান মাওলানা মেজবাহ উদ্দিন তার বক্তব্য বলেন, পৃথিবীতে যত শিক্ষা রয়েছে তার মধ্যে ধর্মীয় শিক্ষাই হচ্ছে সর্বোত্তম শিক্ষা।

তাই সকল অভিভাবকদের নিজ নিজ সন্তানদের মাদ্রাসায় শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান। আলোচনা শেষে মাদ্রাসার প্রধান মুহতামিম দোয়া পরিচালনা করেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park