1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
২২ ফেব্রুয়ারি থেকে জবি শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

২২ ফেব্রুয়ারি থেকে জবি শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 115 বার পঠিত

জবি প্রতিনিধি>জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত সকল বিভাগের শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু হচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে । সদ্য ভর্তি হওয়া ২০২০-২১ শিক্ষাবর্ষের ক্লাস শুরুর তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় উপাচার্যের নির্দেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক আগামী ২২ ফেব্রুয়ারি হতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সশরীরে ক্লাস শুরু হবে চলমান সকল বিভাগের পরীক্ষা যথারীতি চালু থাকবে। এবং ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথমবর্ষের প্রথম সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস শুরুর তারিখ পরে জানানো হবে।

সচিবালয়ে বৃহস্পতিবার নিজ মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি মাধ্যমিক ও কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত জানানোর পর এ সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয়টি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park