বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

২২ ফেব্রুয়ারি থেকে জবি শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৩ বার-পাঠিত

জবি প্রতিনিধি>জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত সকল বিভাগের শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরু হচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে । সদ্য ভর্তি হওয়া ২০২০-২১ শিক্ষাবর্ষের ক্লাস শুরুর তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় উপাচার্যের নির্দেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক আগামী ২২ ফেব্রুয়ারি হতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সশরীরে ক্লাস শুরু হবে চলমান সকল বিভাগের পরীক্ষা যথারীতি চালু থাকবে। এবং ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথমবর্ষের প্রথম সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস শুরুর তারিখ পরে জানানো হবে।

সচিবালয়ে বৃহস্পতিবার নিজ মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি মাধ্যমিক ও কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত জানানোর পর এ সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয়টি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD