1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
স্বামীর পরকীয়ার সম্পর্কে ভেঙে গেলো এষার সংসার - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

স্বামীর পরকীয়ার সম্পর্কে ভেঙে গেলো এষার সংসার

বিনোদন ডেস্ক
  • প্রকাশ বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

 162 বার পঠিত

হেমা মালিনী কন্যা এষা দেওল ও ব্যবসায়ী ভরত তখতানির সংসার নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছিল সম্প্রতি। অবশেষে জল্পনাই সত্যি হলো। ভেঙে গেলো এষা দেওল ও ব্যবসায়ী ভরত তখতানির সংসার। দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে জীবনের ইতি টানছেন তারা। বছরের শুরু থেকেই তাদের বিয়ে ভাঙছে বলে গুঞ্জন উঠেছিল। এবার যৌথ বিবৃতি দিয়ে সত্যি স্বীকার করে নিয়েছেন এষা ও ভরত।

এদিকে শোনা যাচ্ছে, এষার স্বামী ভরত নাকি পরকীয়ার সম্পর্কে জড়ান। বেঙ্গালুরুতে প্রেমিকার সঙ্গে একত্রবাসে রয়েছেন। সেই কারণে চরম সিদ্ধান্ত নিয়েছেন এষা। তবে বিবৃতিতে তারা জানিয়েছেন, আমরা পারস্পরিক ও সৌহার্দ্যপূর্ণভাবেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনের এই পর্যায়ে এসেও আমাদের দুই সন্তান যাতে ভালো থাকে, সেটাই এখন আমাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ।আশা রাখি আমাদের এই গোপনীয়তাকে সম্মান জানানো হবে।

প্রসঙ্গত, এষা ও ভরতের সংসারে দুই কন্যাসন্তান রয়েছে। নাম রাধ্যা (৬) ও মিরায়া (৪)। ২০১২ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন এষা দেওল ও ভারত তখতানি। ২০১৭ সালে তারা প্রথম সন্তান রাধ্যার বাবা-মা হন। এরপর ২০১৯-এ তাদের জীবনে আসে দ্বিতীয় সন্তান মিরায়া। গেল বছরের জুনে স্বামী ভরত তখতানির সঙ্গে বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেছিলেন এষা দেওল। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী ভরতের সঙ্গে বেশকিছু ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি লিখেছিলেন, অনন্তকালের জন্যৃ ১১ বছর কাটানোর কৃতজ্ঞতা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park