1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভা

কামাল হোসেন
  • প্রকাশ রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

 116 বার পঠিত

আজ ৯ জানুয়ারী রবিবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সুনামগঞ্জের জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক তামীম ইয়ামিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, সুনামগঞ্জ ২৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান, এন এস আই যুগ্ম পরিচালক ড মোহাম্মদ রফিকুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম ,সুনামগঞ্জ জেলা আইন জীবি সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল হক চৌধুরী, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সাবেক সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ সাজেদুল হাসান, সহকারী কমিশনার সম্রাট হোসেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায় প্রমুখ।

সভায় সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা সন্তোষ জনক উল্লেখ করেন উপস্থিত সকলেই। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য স্বাস্থ্য বিধি অনুসরণ করার জন্য সংশ্লিষ্টদের তাগিদ দেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ করতে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রাখার নির্দেশ দেন। অবৈধ বালু-পাথর উত্তোলন বন্ধ করতে রাতের বেলা যৌথ অভিযান চালানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য সবাই একমত পোষণ করেন। সীমান্ত এলাকার চোরাচালান বন্ধে বিজিবির প্রতি আরও সতর্ক থাকার অনুরোধ করেন।

বিগত ইউনিয়ন পরিষদের নির্বাচনের মতো যেন আগামীতেও তাহিরপুর উপজেলার অন্তর্গত ইউনিয়নের নির্বাচন ও সুষ্ট শান্তিপূর্ণ অবাধ হয় সে জন্য সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করে সভা সমাপ্ত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park