বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভা

কামাল হোসেন
  • প্রকাশ রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৪৯ বার-পাঠিত

আজ ৯ জানুয়ারী রবিবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সুনামগঞ্জের জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক তামীম ইয়ামিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, সুনামগঞ্জ ২৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান, এন এস আই যুগ্ম পরিচালক ড মোহাম্মদ রফিকুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম ,সুনামগঞ্জ জেলা আইন জীবি সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল হক চৌধুরী, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সাবেক সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ সাজেদুল হাসান, সহকারী কমিশনার সম্রাট হোসেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায় প্রমুখ।

সভায় সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা সন্তোষ জনক উল্লেখ করেন উপস্থিত সকলেই। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য স্বাস্থ্য বিধি অনুসরণ করার জন্য সংশ্লিষ্টদের তাগিদ দেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ করতে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রাখার নির্দেশ দেন। অবৈধ বালু-পাথর উত্তোলন বন্ধ করতে রাতের বেলা যৌথ অভিযান চালানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য সবাই একমত পোষণ করেন। সীমান্ত এলাকার চোরাচালান বন্ধে বিজিবির প্রতি আরও সতর্ক থাকার অনুরোধ করেন।

বিগত ইউনিয়ন পরিষদের নির্বাচনের মতো যেন আগামীতেও তাহিরপুর উপজেলার অন্তর্গত ইউনিয়নের নির্বাচন ও সুষ্ট শান্তিপূর্ণ অবাধ হয় সে জন্য সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করে সভা সমাপ্ত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD