1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সিনজেনটা কোম্পানীর নকল কিটনাশক রাখার দায়ে ৪০ হাজার টাকা জরিমানা  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সিনজেনটা কোম্পানীর নকল কিটনাশক রাখার দায়ে ৪০ হাজার টাকা জরিমানা 

হুমায়ুন কবির
  • প্রকাশ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

 154 বার পঠিত


রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে মেসার্স জান্নাতুন ট্রেডার্স দীর্ঘদিন ধরে নকল কিটনাশক বিক্রি করে আসছিল। সিনজেনটাা কোম্পানীর অভিযোগের প্রেক্ষিতে গতকাল রবিবার ৪ সেপ্টেম্বর সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা স্বরেজমিনে তদন্তে গেলে ঘটনার সত্যতা পায়। 

ভ্রাম্যমান আদালতের অভিজান

এসময় মেসার্স জান্নাতুন ট্রেডার্সে সিনজেনটা কোম্পানীর ভিরতাকো নকল কিটনাশক (বিষ) ও বিভিন্ন কম্পানির মেয়াদ উত্তীর্ণ বিষ পাওয়ার অপরাধে জান্নাতুন ট্রেডার্সের প্রোঃ জমিরউদ্দীনকে ৪০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম উপস্থিত ছিলেন। সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা বলেন, সিনজেনটা কোম্পানীর ভিরতাকো নকল কিটনাশক (বিষ) ও বিভিন্ন কম্পানির মেয়াদ উত্তীর্ণ বিষ পাওয়ার অপরাধে জান্নাতুন ট্রেডার্সের প্রোঃ জমিরউদ্দীনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ সালের ৫১ ধারায় ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park