বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় তের ঘন্টায় পাঁচ জনের মৃত্যু

ইউনুছ
  • প্রকাশ শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৬০ বার-পাঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের নাগেশ্বরী ও রাজারহাট উপজেলায় গত তের ঘন্টায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে।জেলার নাগেশ্বরী উপজেলায় নৈশকোচের ধাক্কায় একই পরিবারের তিনজনসহ চার জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে গুরুতর অাহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের রায়গঞ্জ আলেপের তেপতি এলাকার তেলের পাম্প সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম সাপখাওয়া এলাকার মৃত সমুদ্দি শেখের ছেলে অটোচালক জলিল সরকার ও পশ্চিম রায়গঞ্জ এলাকার শহিদুল ইসলাম ও তার মেয়ে শিশু সুমাইয়া ও শহিদুল ইসলামের মা সুফিয়া বেগম। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় শহিদুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম। ঘাতক কোচ ও চালককে আটক করেছে পুলিশ।

পরে অাজ শুক্রবার (১২ নভেম্বর) সকালে নিহতের স্বজন ও স্থানীয়রা ওই এলাকার সড়কে গাছের গুড়ি ফেলে প্রায় অাধা ঘন্টা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। পরে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) নূর আহমেদ মাছুম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। তবে উত্তেজিত লোকজন সড়ক দুর্ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন। স্থানীয়রা জানান, সড়কের কাজ করতে সড়কের দুপাশে মাটি উচু করে রেখেছে ঠিকাদারি প্রতিষ্ঠান। এ কারণে ভূরুঙ্গামারী থেকে আসা রিজভী পরিবহন নামের নৈশকোচ ও নাগেশ্বরীর দিক থেকে যাওয়া অটোরিক্সাটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় দুজন।

আহতদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই দুজনের মৃত্যু হয়। নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীউল হাসান বলেন, ঘাতক গাড়ী ও চালক আটক রয়েছে। লোকজন সড়ক অবরোধ করলে তা নিয়ন্ত্রনে নেয়া হয়েছে। আইনী ব্যবস্থা নেয়া হবে।অপরদিকে, জেলার রাজারহাট উপজেলায় রংপুরগামী ট্রাকের চাপায় সিরাজ অালী (৬০) নামের এক ভ্যান চালক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) সকাল সাড়ে অাটটার দিকে উপজেলার ছিনাই ইউনিয়নের অামিন বাজার এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত সিরাজ ছিনাই ইউনিয়নের মহীধর অামিন বাজার এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সিরাজ সকাল সাড়ে অাটটার দিকে সেলিমনগর এলাকা হতে ভ্যান চালিয়ে বাড়ী ফেরার সময় ছিনাই ইউনিয়নের অামিন বাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে অাসা রংপুরগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ওই বৃদ্ধার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মোশারফ হোসেন জানান, ট্রাক চাপায় নিহত বৃদ্ধা একজন ভ্যান চালকের বাড়ী ছিনাই ইউনিয়নের মহীধর অামিন বাজার এলাকায়। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ঘটনার সত্য নিশ্চিত করে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার জানান, সেলিমনগর থেকে ভ্যান চালিয়ে ফেরার পথে রংপুরগামী ট্রাকের চাপায় সিরাজের মৃত্যু হয়। কেউ অভিযোগ দিলে অাইনগত ব্যবস্থা নেয়া হবে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD