1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পিতা’র সম্মানহানির প্রতিবাদে ছেলের সংবাদ সম্মেলন ! - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

পিতা’র সম্মানহানির প্রতিবাদে ছেলের সংবাদ সম্মেলন !

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

 21 বার পঠিত

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের দারুল উলুম কওমী মাদ্রাসার প্রতিষ্ঠাতা ক্বারী মোঃ বেলায়েত হোসেনের বিরুদ্ধে মিথ্যা,মানহানিকর মনগড়া বিব্রত সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার ছেলে মো.ফয়েজ উল্লাহ।

বুধবার (১২ জানুয়ারি) বেলা ১০ টায় দারুল উলুম কওমী মাদ্রাসার অফিস রুমে ক্বারী মোঃ বেলায়েত হোসেনের ছেলে মো.ফয়েজ উল্লাহ এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তাব্য তিনি বলেন, গত ১১ ই জানুয়ারি কিছু পত্রিকা ,অনলাইন পোর্টল ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানতে পারি যে,রাজাপুর বাইপাস মোড় এলাকার তালুকদার বাড়ীর মৃত্যু এসাহাক তালুকদারের ছেলে মো.মাকসুদ তালুকদার আমার পিতা ক্বারী মো:বেলায়েত হোসেনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।

যেখানে আমার পিতা ক্বারী মো ঃ বেলায়েত হোসেন রাজাপুর মৌজা জে.এল নং -৪৭,এস .এ খতিয়ান নং -১৬৬৯,দাগ নং -৪৭৯৪ এর ০৫ শতাংশ জমি ছাত্র নিয়ে দখল করে তা বিত্রিু করেছে। যা তিনি মাকসুদ তালুকদার এর সাথে পরিবর্তন করে ৪৭৮০ দাগ থেকে ০৩ শতাংশ এবং ৪৭৯৪ দাগ থেকে ০৩ শতাংশ ভোগ করছে এবং তিনি আরো বলেন ক্বারী মোঃবেলায়েত হোসেন ভালো মানুষের আড়ালে একজন জঘন্যতম মানুষ। যিনি দান সাদকার টাকা দিয়ে আমাদের বিরুদ্ধে মামলায় লড়ছে।

আমার পিতা ক্বারী মোঃ বেলায়েত হোসেন একজন সম্মানিত ব্যক্তি। যিনি রাজাপুর দারুল উমূল কাওমী মাদ্রারাসা নামে একটি প্রতিষ্ঠান পরিচলনা করেন।

উল্লেখ্য আমার পিতার বিরুদ্ধে যে জমি দখলের অভিযোগ এনেছে তা আমার পিতা ও তার চাচাতো ভাইদের ওয়ারিশী সম্মত্তি যা মাকসৃদ ও তার ভাইয়েরা বহুকাল ধরে জোরপূর্কক ভোগ দখল করে আসছে। যার পরিমাণ ১৬৬৯ খতিয়ানের ৪৭৯৪ দাগে ০৪ শতাংশ এবং ১৫১২ নং খতিয়ানের ৪৭৯৪ দাগে ০১ শতাংশ মোট ০৫ শতাংশ।

দ্বিতীয়ত উক্ত সম্পত্তি আমার পিতার হওয়া সত্বেও কখনো ছাত্র নিয়ে জমি দখল করতে যায়নি। কারো সাথে পরিবর্তন করেননি এবং কারো কাছে এখন পর্যন্ত তার অংশ বিত্রিুও করেননি । সেই সাথে তাদের দায়েরকৃত মামলা পরিচলনাও করেন না আমার পিতা। তারা তাদের অভিযোগের পক্ষে কোনো দলিল , প্রমান করতে পারবে না।

অথচ আমার পিতার মানসম্মান নষ্ট করার জন্য মাকসুদ ও তার দোষররা আমার পিতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করেছেন। আমরা এমন বানোয়াট ,হয়রানী মূলক উদ্দেশ্য প্রনধিত মানহানিকর সংবাদের তিব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাই এবং এ ব্যাপারে সাংবাদিক ও উর্দ্ধতন কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park