বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

রাজাপুর ক্রিকেট একাডেমি দলকে ধানসিঁড়ি রেস্তোরাঁর পক্ষ থেকে জার্সি প্রদান

দেশেরকথা
  • প্রকাশ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৯৫ বার-পাঠিত


 খায়রুল ইসলাম পলাশ,রাজাপুরঃ ঝালকাঠির রাজাপুর  উপজেলা সদরের প্রাণকেন্দ্র 
বাঘরি বাজার সংলগ্ন ধানসিঁড়ি নদীর তীরে অবস্থিত ধানসিঁড়ি রেস্তোরাঁর পক্ষ থেকে রাজাপুর ক্রিকেট একাডেমি  দলকে জার্সি প্রদান করা হয়েছে। ২২ শে নভেম্বর সোমবার সন্ধ্যা ৭টার সময় ঐতিহ্যবাহী  ধানসিঁড়ি রেস্তোরাঁয় রেস্তোরাঁর  পরিচালক মোঃহাদিউজ্জামান (হাদিস খান ) উপস্থিত থেকে রাজাপুর ক্রিকেট একাডেমি দলের হাতে জার্সি  তুলে দেন। এ সময় রাজাপুর ক্রিকেট একাডেমি দলের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।


জার্সি প্রদান শেষে ধানসিঁড়ি রেস্তোরাঁর পরিচালক মো.হাদিউজ্জামান(হাদিস খান) বলেন,বর্তমান সময়ে আমাদের ছেলে মেয়েরা অনেকেই মোবাইল গেম ও মাদকের  প্রতি আসক্ত হয়ে পরেছে। তাদেরকে এই ভূল পথ থেকে একমাত্র খেলাধুলাই ফিরিয়ে আনতে পারে। আমাদের ভবিষ্যৎ তরুণ প্রজন্মকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতেই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD