1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

দেশেরকথা
  • প্রকাশ সোমবার, ২১ মার্চ, ২০২২

 142 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধিঃ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে ঝালকাঠির রাজাপুরে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২১ মার্চ) বেলা ১০.৩০ ঘটিকায় উপজেলা অডিটরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুষ্ঠিত এই সমাবেশে উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধাদের মাঝে লাল সবুজ টি শার্ট,ক্যাপ ও মাক্স বিতরণ করা হয়। রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ঃ মোক্তার হোসেন এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা সমাবেশে জেলা ও উপজেলা পর্যায়ের বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। উপস্থিত বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষণ থেকেই আমরা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করার অনুপ্রেরণা পেয়েছিলাম। এছাড়াও মুক্তিযুদ্ধের ইতিহাস স্মরণ করে মুক্তিযোদ্ধা সমাবেশে বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা ঝালকাঠি জেলা শাখা সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা, মুক্তিযোদ্ধা যাচাই বাচাই কমিটির সভাপতি মোঃ শহীদ ইমাম পাশা ঝালকাঠি উপজেলা সদর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রুহুল আমাীন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন আনু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নূরুল ইসলাম খলিফা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহ আলম নান্নু প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park