1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরের কাঠিপাড়া বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন,পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনায় গণহত্যা দিবস পালন। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরের কাঠিপাড়া বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন,পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনায় গণহত্যা দিবস পালন।

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ মঙ্গলবার, ১৭ মে, ২০২২

 110 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামে উপজেলার সবচেয়ে বড় বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন, পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভার মধ্য দিয়ে গণহত্যা দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় শহীদদের স্বরনে গনকবরে এ কর্মসূচী পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী।

বিশেষ অতিথি ছিলেন রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা খাইরুল আলম সরফরাজ।

শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদারের সভাপতিত্বে বক্তৃতা রাখেন ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, শহীদ পবিারের স্বামীহারা মালতি রানি মিস্ত্রি, পিতৃহারা শান্তি রঞ্জন বড়াল প্রমুখ। এসময় বক্তারা বধ্যভূমিসহ জনস্বার্থ সংশ্লিষ্ট কয়েটি সমস্যা উত্থাপন করলে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জোহর আলী তা সমাধানের আশ্বাস দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park