1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বালিয়াকান্দির নতুন নগর বাজার কমিটি গঠন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বালিয়াকান্দির নতুন নগর বাজার কমিটি গঠন 

মোঃসাগর হোসেন
  • প্রকাশ রবিবার, ৫ জুন, ২০২২

 297 বার পঠিত


 রাজবাড়ী প্রতিনিধি>রাজবাড়ীর বালিয়াকান্দি  উপজেলার নতুন নগর  বাজার পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নতুন নগর  বাজারের ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা সহ তাদের বিভিন্ন প্রকার সমস্যার সমাধান সেই সাথে ব্যবসায়ীদের দোকানের নিরাপত্তা নিশ্চয়তার পাশাপাশি বাজারের পরিবেশ ঠিক রাখার উদ্দেশ্যে ত্রি-বার্ষিক বাজার পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটির গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে নতুন নগর  বাজারে এক সভার আয়োজন করেন নতুন নগর  বাজারের ব্যবসায়ীবৃন্দ। উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে জনাব আব্দুস সালাম শেখ কে সভাপতি, মোঃ ফিরোজ আহম্মেদ সাধারণ সম্পাদক এবং ইমরান শেখ কে  কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার  বিকেলে নতুন নগর বাজার পরিচালনা কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মোঃ বাবুল ডাক্তারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ১ নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আহম্মদ আলী মাস্টার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জনাব নজরুল ইসলাম, মোঃ জাহিদ হাসান এবং মোঃ কালাম মৃধা।

 উক্ত সভায় সভাপতিত্ব করেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের সদস্য জনাব মোহন মল্লিক

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park