1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এমপি'র হারুনের বাড়িতে দোয়া অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এমপি’র হারুনের বাড়িতে দোয়া অনুষ্ঠিত

ইলিয়াস খান
  • প্রকাশ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

 82 বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে এমপি হারুনের বাড়ী কানুদাসকাঠিতে আলোচনা, মিলাদ-মাফফিল এবং দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি ইসলামী কমপ্লেক্স জামে মসজীদে আয়োজিত জাতির পিতার রুহের মাগফেরাত কামনা অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের উপ-পুলিশ মহা পরিদর্শক (ডিআইজি) এসএম আক্তারুজ্জামান।

 দোয়াপুর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেছেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য গৃহায়ন ও গনপুর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন।

জুম্মার নামাজের পুর্বে স্থানীয় বিভিন্ন মাদ্রাসার প্রধান আলেম ওলামাসহ মসজীদের ইমাম ও খতিবগণ জাতির পিতার জিবনাদর্শ এবং ইসলামে মুজিবের ভূমিকা নিয়ে আলোচনা করেছেন।

জুম্মার নামাজের পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জ৭৫’র ১৫ আগষ্ট হত্যাকান্ডে নিহত মুজিব পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

শেখ মুজিবের জীবনাদর্শ নিয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপন। এছাড়া এমপি হারুনের পরিবারের সদস্যবর্গ সহ হাজারো মুসল্লী উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park