1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ফ্যানের সাথে ঝুলছিলো মিতুর দেহ - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :

ফ্যানের সাথে ঝুলছিলো মিতুর দেহ

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

 114 বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে সুমাইয়া আক্তার মিতু (১৪) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে দশ টার দিকে উপজেলা সদরের বাঘরী এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার মিতু রাজাপুর সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং পিরোজপুরের কাউখালি উপজেলার বেতকা গ্রামের মো. মনিরুজ্জামানের মেয়ে। তারা রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নে পশ্চিম চর বাঘড়ি এলাকায় ভাড়া বাসায় থাকত।

স্থানীয় সুত্রে জানাযায়, গতকাল রাত ৯টার দিকে বিদ্যালয়ের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাসায় ফেরেন মিতু। এরপর খাওয়া-দাওয়া শেষ করে মিতুর নানি পাশের বাসায় পান খেতে যায়। সেখান থেকে ফিরে এসে ঘর বন্ধ দেখে ডাকাডাকি শুরু করেন মিতুর নানি ।

ডাকে কোনো সাড়া না পেয়ে এক পর্যায়ে জানালা দিয়ে উঁকি দিয়ে ভেতরে একটি সিলিং ফ্যানের সাথে মিতুর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মিতুর লাশ উদ্ধার করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, লাশ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবদন পেলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park