1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে ইউপি সদস্যের পদত্যাগ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরে ইউপি সদস্যের পদত্যাগ

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

 115 বার পঠিত

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তরিকুল ইসলাম তারেক ইউপি সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। সোমবার দুপুরে মঠবাড়ি ইউনিয়ন পরিষরে চেয়ারম্যান মোঃ শাহজালাল হাওলাদারের কাছে তিনি এ পদত্যাগপত্র জমা দেন।

পরে পদত্যাগের বিষয়টি ইউএনওকেও আবহিত করেন। তরিকুল ইসলাম তারেক মঠবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের সভাপতি পদে বহাল রয়েছেন। এর আগে তিনি মঠবাড়ি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও টানা ৩ বারের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

তরিকুল ইসলাম তারেক জানান, তিনি আসন্ন জেলা পরিষদ নির্বাচন ২০২২ এ রাজাপুর উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করতে আগ্রহী। জেলা পরিষদ নির্বাচনের শর্তানুযায়ী মঠবাড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদ থেকে সেচ্ছায় স্বজ্ঞানে পদত্যাগ করেছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park