1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরের কাউখালীতে সিসি ক্যামেরা বসিয়ে ২ ইউ,পি নির্বাচনে পুলিশের কঠোর নজরদারি - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

পিরোজপুরের কাউখালীতে সিসি ক্যামেরা বসিয়ে ২ ইউ,পি নির্বাচনে পুলিশের কঠোর নজরদারি

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

 105 বার পঠিত

পিরোজপুরের কাউখালীতে ৩য় ধাপে দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে ঘিরে সাধারন মানুষ ভয়ের মধ্যে রয়েছে। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই নিরাপত্তা নিয়ে ভোটারা শংঙ্কিত। গত মঙ্গলবার কাউখালী থানা পুলিশ চিরাপাড়া পারসাতুরিয়া ও সয়না রঘুনাথপুর ইউনিয়নে গুরুত্বপূর্ন কিছু এলাকায় সিসি ক্যামেরা ও দুটি অস্থায়ী পুলিশ ক্যাম্প বসিয়ে পুলিশের কঠোর নজরদারিতে রয়েছে।

ইউনিয়ন দুটিতে এখন সাদা পোশাকধারি পুলিশ, ডিবি পুলিশ সহ বিভিন্ন আইন শৃংখলা বাহিনী টহল দিচ্ছে। উপজেলার ৪নং চিরাপাড়া ইউনিয়নে সমর্থকদের সংঘর্ষ হয়, এতে এলাকায় ভোটারা শংঙ্কিত রয়েছেন। দিন যতই ঘনিয়ে আসছে এলাকা উত্তেজনা বিরাজ করছে। তিনি দুই ইউনিয়নের স¦তন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা অভিযোগ করেন প্রভাবশালী প্রার্থীরা বহিরাগত লোক দিয়ে সাধারন ভোটারদের উপর চাপ সৃষ্টি করে জোর পূর্বক ভোট আদায়করা চেষ্টা চালাচ্ছে।

এ নিয়ে সংঘর্ষ এবং টান টান উত্তেজনা বিরাজ করে। এ কারনে আইনশৃঙ্গলা রক্ষা বাহীনি সতর্ক দৃষ্টি রাখছে বলে দাবি করে ওসি বনি আমিন। ভোটারা নিরাপত্তা নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন বালে অভিযোগ উঠলে বরিশাল পুলিশের ডিআইজি আখতারুজ্জামানের উদ্যোগে থানার এ দুটি ইউনিয়নে গুরুত্বপূর্ন জায়গায় সিসি ক্যামেরা বসিয়ে শান্তিপূর্ণ পরিবেশের নির্বাচন নিশ্চিত করার ঘোষণা দিয়েছে কাউখালী থানা পুলিশ ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park