1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইউ,পি নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন মামুন তালুকদার। - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

ইউ,পি নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন মামুন তালুকদার।

শিমুল তালুকদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

 117 বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মামুন তালুকদার। তিনি ইতিমধ্যেই ইউনিয়ন ব্যাপি গনসংযোগ ও পথসভার মাধ্যমে নির্বাচনে অংশ নেওয়ার নেওয়ার লক্ষে জনসাধারণের সাথে কুশল বিনিময় করে সমর্থন কামনা করছেন।

তার ধারাবাহিকতায় গত সোমবার ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা করে স্থানীয় আবুলের মোড়ে উপস্থিত হলে পথসভাটি জনসভায় রুপ নেয়। উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে মামুন তালুকদার বলেন আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান। গত ৫০ বছর যাবৎ আমর পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত। আমি আপনাদের পাসে থেকে  কৃষ্ণপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের সেবা করার লক্ষে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেব ইনসাল্লাহ। আপনারা আমার পাসে থাকুন।

এই ইউনিয়নের তফসিল ঘোষণা হলে আমি দলিয়  নৌকা প্রতিক  চাইবো। নৌকা প্রতিক আমিই পাবো বলে আশাবাদি বলে জানান সাবেক এই ছাত্র লীগ নেতা। তিনি কৃষ্ণপুর ইউনিয়নের সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাঁকে সমর্থন দেওয়ার আহবান জানিয়ে বলেন, দীর্ঘদিন যাবৎ এই ইউনিয়নের কোন উন্নয়ন হয়নি।

আমাকে ভোট দিলে আমি কৃষ্ণপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।কামরুজ্জামান মামুন তালুকদার শৌলডুবী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মান্নান তালুকদারের পুত্র। এবং কৃষ্ণপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  মোরহুম ছরোয়ার জান তালুকদারের নাতী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park