বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

ইউ,পি নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন মামুন তালুকদার।

শিমুল তালুকদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২২০ বার-পাঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মামুন তালুকদার। তিনি ইতিমধ্যেই ইউনিয়ন ব্যাপি গনসংযোগ ও পথসভার মাধ্যমে নির্বাচনে অংশ নেওয়ার নেওয়ার লক্ষে জনসাধারণের সাথে কুশল বিনিময় করে সমর্থন কামনা করছেন।

তার ধারাবাহিকতায় গত সোমবার ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা করে স্থানীয় আবুলের মোড়ে উপস্থিত হলে পথসভাটি জনসভায় রুপ নেয়। উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে মামুন তালুকদার বলেন আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান। গত ৫০ বছর যাবৎ আমর পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত। আমি আপনাদের পাসে থেকে  কৃষ্ণপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের সেবা করার লক্ষে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেব ইনসাল্লাহ। আপনারা আমার পাসে থাকুন।

এই ইউনিয়নের তফসিল ঘোষণা হলে আমি দলিয়  নৌকা প্রতিক  চাইবো। নৌকা প্রতিক আমিই পাবো বলে আশাবাদি বলে জানান সাবেক এই ছাত্র লীগ নেতা। তিনি কৃষ্ণপুর ইউনিয়নের সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাঁকে সমর্থন দেওয়ার আহবান জানিয়ে বলেন, দীর্ঘদিন যাবৎ এই ইউনিয়নের কোন উন্নয়ন হয়নি।

আমাকে ভোট দিলে আমি কৃষ্ণপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।কামরুজ্জামান মামুন তালুকদার শৌলডুবী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মান্নান তালুকদারের পুত্র। এবং কৃষ্ণপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  মোরহুম ছরোয়ার জান তালুকদারের নাতী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD