1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নলডাঙ্গায় ভূমিসেবা সপ্তাহ-২০২৪ শুরু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নলডাঙ্গায় ভূমিসেবা সপ্তাহ-২০২৪ শুরু

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ শনিবার, ৮ জুন, ২০২৪
oppo_0

 31 বার পঠিত

❝ স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক ❞ এই প্রতিবাদ্যকে সামনে রেখে সারাদেশে ন্যায় নাটোরের নলডাঙ্গায় শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ-২০২৪।  রোববার (৮ জুন) বেলা ১২ ঘটিকায় নলডাঙ্গা উপজেলা ভূমি অফিস চত্বরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক। 

পরে উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসার মোঃ আশিকুর রহমান এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর আলী, নাটোর পল্লী বিদ্যুৎ সাব-জোনার অফিস নলডাঙ্গা শাখার এজিএম আল এমরান হোসেন, ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আশরাফুলজ্জামান মিঠু, নলডাঙ্গা থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, ব্রহ্মপুর ইউনিয়ন ভূমি অফিসার মজিবর রহমান, পিপরুল ইউনিয়ন ভূমি অফিসার আব্দুল লতিফ, নলডাঙ্গা প্রেসক্লাব ও উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সহ প্রমূখ।

 এই সেবা সপ্তাহে জমিজমা সংক্রান্ত বিভিন্ন সমস্যার তাৎক্ষনিক অনলাইনে ডিজিটাল সেবা দেয়া হবে। জমি খারিজ করতে গিয়ে কারো দ্বারা প্রতারিত না হওয়ারও আহবান জানানো হয়েছে অনুষ্ঠানে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park