1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠিতে সাংবাদিক শ্যামল সরকারের পরলোকগমন : আমির হোসেন আমু ও হারুন এমপির শোক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঝালকাঠিতে সাংবাদিক শ্যামল সরকারের পরলোকগমন : আমির হোসেন আমু ও হারুন এমপির শোক

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

 107 বার পঠিত

ঝালকাঠিতে মুক্তিযুদ্ধের গবেষক ‘মুক্তিযুদ্ধে ঝালকাঠি’ গ্রন্থের লেখক, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রবীণ সাংবাদিক, শিক্ষক শ্যামল সরকার গতরাতে শহরের টিএন্ডটি সড়কের বাসায় পরলোক গমন করেছেন। মৃতু্কালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিলেন।
আজ সকালে তাঁর মরদেহ ঝালকাঠি প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক সমিতিতে রাখা হয়। এখানে সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ফুল দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান। পরে তার কর্মস্থল উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ে শ্রদ্ধা জানিয়ে ১ মিঃ নীরবতা পালন করে। পরে ঝালকাঠি পৌরশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।
১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু ঝালকাঠির মুক্তিযুদ্ধের গবেষক, প্রবীণ সাংবাদিক, শিক্ষক শ্যামল সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।
ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন এমপি প্রবীণ সাংবাদিক শ্যামল সরকারের মৃতু্তে শোক প্রকাশ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park