বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

ঝালকাঠিতে সাংবাদিক শ্যামল সরকারের পরলোকগমন : আমির হোসেন আমু ও হারুন এমপির শোক

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৪৯ বার-পাঠিত
ঝালকাঠিতে মুক্তিযুদ্ধের গবেষক ‘মুক্তিযুদ্ধে ঝালকাঠি’ গ্রন্থের লেখক, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রবীণ সাংবাদিক, শিক্ষক শ্যামল সরকার গতরাতে শহরের টিএন্ডটি সড়কের বাসায় পরলোক গমন করেছেন। মৃতু্কালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিলেন।
আজ সকালে তাঁর মরদেহ ঝালকাঠি প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক সমিতিতে রাখা হয়। এখানে সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ফুল দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান। পরে তার কর্মস্থল উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ে শ্রদ্ধা জানিয়ে ১ মিঃ নীরবতা পালন করে। পরে ঝালকাঠি পৌরশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।
১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু ঝালকাঠির মুক্তিযুদ্ধের গবেষক, প্রবীণ সাংবাদিক, শিক্ষক শ্যামল সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।
ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন এমপি প্রবীণ সাংবাদিক শ্যামল সরকারের মৃতু্তে শোক প্রকাশ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD