1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
৭ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

৭ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক

লিটন পাঠান
  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

 209 বার পঠিত

হবিগঞ্জ জেলা প্রতিনিধি> হবিগঞ্জের মাধবপুর থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদানের পর হইতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, ইয়াবা, মদ, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সাফল্যতাসহ বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু সুন্দর, নির্ভুল ও সুচারুরূপে পালন করেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের সার্বিক বিবেচনায় তিনি হবিগঞ্জ জেলার ৭ম বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক।

বুধবার (৭-সেপ্টেম্বর) দুপুর ২ঘটিকার দিকে হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস,এম মুরাদ আলি, ও সঞ্চালনায় করেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা ।অনুষ্ঠানের শেষে আগস্ট/২২ মাসে মাধবপুর থানার সাফল্যে শ্রেষ্ঠ সম্মাননা স্মারক ক্রেস (স্বীকৃতির সনদ) তুলে দেন জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

  • ১/ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ-জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাক রোকন (৭ম-বার)
  • ২/ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত)-জনাব গোলাম কিবরিয়া হাসান(২ম বার)
  • ৩/হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ (পুলিশ ফাঁড়ি/তদন্ত কেন্দ্র) ইনচার্জ-জনাব মুহাম্মদ আরিফ হোছাইন কাশিমনগর পুলিশ ফাঁড়ি।
  • ৪/ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার-জনাব মোঃ মজিবুর রহমান চৌধুরী, তেলিয়াপাড়া (হরষপুর) পুলিশ ফাঁড়ি।
  • ৫/ মামলার রহস্য উদঘাটনে শ্রেষ্ঠ এসআই (নিঃ) রাজীব রায়।
  • ৬/ মামলার রহস্য উদঘাটনে শ্রেষ্ঠ এস আই (নিঃ) অনিক চন্দ্র দেব।

উক্ত মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) জনাব পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ।
সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) জনাব আবুল খয়ের, আরআই, আরওআই সহ অত্র জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে সকল দায়িত্ব পালন করে চলছি। সেই সাথে এলাকার শান্তি শৃংখলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি।

তিনি আরো বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে সকল কাজে সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা প্রদান করার জন্য মাধবপুর-চুনারুঘাটের (সার্কেল) স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এই পুরস্কার টিম মাধবপুরের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্মতৎপরতার ফসল, তিনি মাধবপুরবাসীকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক মাধবপুরে যোগদানের পর হইতে মাদক ব্যবসায়ী, বিভিন্ন মামলার আসামিদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে সকল মহলে প্রশংসিত হন।

পূর্ববতী খবরঃ মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন সাজা

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park