বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

চাটখিলে ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ। 

দেশেরকথা
  • প্রকাশ সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১১ বার-পাঠিত

 

মনির হোসেন চাটখিল>
মানবতার আলোর দিশারি খ্যাত যুক্তরাষ্ট্র প্রবাসী পরান চৌধুরীর পরিচালিত ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ রমজানের বিশেষ আয়োজন। 

চাটখিলে বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের অবহেলিত ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 
নোয়াখালী জেলার চাটখিল উপজেলা সিংবাহুড়া গ্রামে সোমবার ৪ই এপ্রিল ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর কার্যালয় থেকে হতদরিদ্র ও বিধবা ১২০ টি পরিবারের মাঝে এক মাসের ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 
যুক্তরাষ্ট্র প্রবাসী পরান চৌধুরীর পরিচালিত সংগঠন ইউএসএ থেকে পরিচালনা করে আসছেন। তিনি বাংলাদেশের বিভিন্ন জেলায় সামাজিক, হতদরিদ্র, সুবিধা বঞ্চিত, মসজিদ, মাদ্রাসা,এতিমখানা ও গরীব মেয়েদের বিয়েতে আর্থিক অনুদান সহ মানবতার কল্যানে বিভিন্ন সেবা দিয়ে থাকেন। 
ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন সমাজসেবক ও সংগঠন এর চেয়ারম্যান পরান চৌধুরীর পিতা আলহাজ্ব মজিবুল হক চৌধুরী। মোঃ ইমাম হোসেন ইমন, মোঃ রাসেল প্রমূখ। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD