1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চাটখিলে ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ।  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

চাটখিলে ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ। 

দেশেরকথা
  • প্রকাশ সোমবার, ৪ এপ্রিল, ২০২২

 122 বার পঠিত

 

মনির হোসেন চাটখিল>
মানবতার আলোর দিশারি খ্যাত যুক্তরাষ্ট্র প্রবাসী পরান চৌধুরীর পরিচালিত ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ রমজানের বিশেষ আয়োজন। 

চাটখিলে বহুল আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের অবহেলিত ও হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 
নোয়াখালী জেলার চাটখিল উপজেলা সিংবাহুড়া গ্রামে সোমবার ৪ই এপ্রিল ইউএস চ্যারিটি ফর বাংলাদেশ এর কার্যালয় থেকে হতদরিদ্র ও বিধবা ১২০ টি পরিবারের মাঝে এক মাসের ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 
যুক্তরাষ্ট্র প্রবাসী পরান চৌধুরীর পরিচালিত সংগঠন ইউএসএ থেকে পরিচালনা করে আসছেন। তিনি বাংলাদেশের বিভিন্ন জেলায় সামাজিক, হতদরিদ্র, সুবিধা বঞ্চিত, মসজিদ, মাদ্রাসা,এতিমখানা ও গরীব মেয়েদের বিয়েতে আর্থিক অনুদান সহ মানবতার কল্যানে বিভিন্ন সেবা দিয়ে থাকেন। 
ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন সমাজসেবক ও সংগঠন এর চেয়ারম্যান পরান চৌধুরীর পিতা আলহাজ্ব মজিবুল হক চৌধুরী। মোঃ ইমাম হোসেন ইমন, মোঃ রাসেল প্রমূখ। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park