1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গুঞ্জনের মধ্যেই এবার পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন অনন্যা - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

গুঞ্জনের মধ্যেই এবার পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন অনন্যা

বিনোদন ডেস্ক
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

 111 বার পঠিত

কাশ্যে না বললেও অনন্যা পাণ্ডে আর আদিত্য রায় কাপুরের প্রেমের এ খবর নতুন নয়। বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হচ্ছেন দুজনেই। কর্ণ জোহরের শো-তে এসে নিজেদের সম্পর্ককে উড়িয়ে না দিলেও প্রকাশ্যে স্বীকারও করেননি তারা। এই গুঞ্জনের মধ্যেই এবার পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন অনন্যা। অনন্যার ইনস্টাগ্রামে এক পোস্ট থেকে নতুন অতিথি আসার খবর জানা যায়এই নতুন সদস্য আসার খবরে ইতোমধ্যেই হইচই পড়ে গেছে চাঙ্কির পরিবারে। আর ভক্ত-অনুরাগীদের মধ্যে গুঞ্জন, বিয়ের আগেই মা হতে চলেছেন অনন্যা? ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক।

আসলে মা হতে চলেছেন অনন্যার খুড়তুতো বোন অলন্যা পাণ্ডে। সামাজিক মাধ্যমে সেই খবর শেয়ার করতেই, খুশিতে ডগমগ হবু খালা অনন্যা। গত বছর মার্চে নেটপ্রভাবী আইভর ম্যাকক্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অলন্যা। বিয়ের বছর ঘোরার আগেই মা হচ্ছেন অলন্যা। আর খালা হতে চলেছেন অনন্যা। গতকাল বুধবার নিজের মা হওয়ার খবর জানিয়ে অলন্যা ইনস্টাগ্রামে লেখেন, ‘আমরা এখনই তোমাকে ভালবাসি! কবে যে তোমার সঙ্গে দেখা করব আর অপেক্ষা করতে পারছি না।’দিদির পোস্টে মন্তব্য করে অনন্যা লেখেন, ‘আমি আর অপেক্ষা করতে পারছি না। ছোট্টটার সঙ্গে কবে দেখা হবে? খুব খুশি আমি খালামনি হতে চলেছি। অনেক শুভেচ্ছা।’

এদিকে অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে তাদের প্রেম নিয়ে কোনো আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। তবে বিয়ের খবর রটলেও তারা কিন্তু চুপ!

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park