বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কুড়িগ্রামের রৌমারীতে পরিদর্শনে বিভাগীয় কমিশনার

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৫৩ বার-পাঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের রৌমারী উপজেলায় সরকারি সফরে বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার রংপুর বিভাগ, গোপনীয় শাখার আব্দুল ওয়াহাব ভূঞা ।

মঙ্গলবার(২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে প্রথমে মুক্তিযোদ্ধের স্মৃতি বিজড়িত চঁানমারিতে ফুলের শুভেচ্ছা বিনিময় ও মুক্তাঞ্চল দর্শন করেন। পরে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়, টিআর প্রকল্পের উন্নয়ন কাজ, ভূমি অফিস নতুন ভবন, মডেল মসজিদ, ঐতিহাসিক তুরারোডে ভারত-সীমান্তঘেষা স্থলবন্দর ও বডারহাট পরিদর্শন করেন।

তার সফর সঙ্গি হিসেবে ছিলেন জেলা প্রশাসক রেজাউল করিম। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, রাজিবপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্ত্তী, সহকারি পুলিশ কমিশনার  (রৌমারী সার্কেল) মাহফুজুর রহমান, সহকারি ভূমি কমিশনার তানভির আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা ও চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা, উপজেলার সকল ইউপির চেয়ারম্যানগণ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD