1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে গ্রাম সামাজিক শক্তি কমিটি'র অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে গ্রাম সামাজিক শক্তি কমিটি’র অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আনোয়ার হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

 170 বার পঠিত

সকল ধর্মের মর্মকথা,সবার ঊর্ধ্বে মানবতা’ এ প্রতিপাদ্যকে ধারণ করে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উঃ চাঁদখানা গ্রাম  সামাজিক শক্তি কমিটির সহযোগিতায় অসহায়  শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার বিকেলে  চাঁদখানা ইউপি’র উঃ চাঁদখানা পারের হাট শাখার ব্র্যাক (ইউপিজি)অতি দরিদ্র কর্মসূচির আয়োজনে চাঁদখানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ১৪৫ জন বয়োবৃদ্ধ,প্রতিবন্ধী অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র  কম্বল বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ওই ইউপি’র চেয়ারম্যান প্রার্থী, সমাজ সেবক নাজিম উদ্দীন আলম সবুজ,আরো উপস্থিত ছিলেন, উঃ চাঁদখানা ১নং গ্রাম সামাজিক শক্তি কমিটির সভাপতি নুরুল ইসলাম, ২ এর সভাপতি রাজা মিয়া,সাধারণ সম্পাদক মোরশেদুল ইসলাম, নীলফামারী জেলা শাখা’র ইউপিজি কার্যক্রমের  সিনিয়র টেকনিক্যাল অফিসার মোছাঃ আরেফা ইয়াছমিন,চাঁদখানা পারের হাট ব্র্যাক (দাবি’র) শাখা ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান, ইউপিজি কার্যক্রমের শাখা ব্যবস্থাপক শাহিনুর রহমান,কর্মসূচি  সংগঠক নুর জাহান বেগম,শারমিন আক্তার,শাখাওয়াত প্রাঃ প্রমুখ। জানা যায়, ১ও ২ এর গ্রাম সামাজিক শক্তি কমিটির সদস্যরা দানশীল ব্যক্তিদের নিকট থেকে অর্থ সংগ্রহ করে অসহায় শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে মানবতার কল্যাণে এগিয়ে আসেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park