শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

কিশোরগঞ্জে গর্ভবতী মায়েদের প্রাতিষ্ঠানিক ডেলিভারির জন্য উৎসাহ প্রদান সভা অনুষ্ঠিত

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৭২ বার-পাঠিত
desherkotha

কিশোরগঞ্জ প্রতিনিধি>”মা ও শিশুর মৃত্যু ঝুঁকি কমান হাসপাতালে নিরাপদ মাতৃত্ব বাড়ান” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জ এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহযোগিতায় গর্ভবতী মায়েদের প্রাতিষ্ঠানিক (হাসপাতালে) ডেলিভারির জন্য উৎসাহ প্রদান ও উপহার বিতরন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সে হলরুম এ সভা অনুষ্ঠিত হয়।কিশোরগঞ্জ এপির প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারীর সঞ্চালনায়,সভায়  উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ,এপি ম্যানেজার পিকিং চাম্বুগং,এপির প্রোগ্রাম অফিসার মিন্টু বিশ্বাস,নেলসন সরেন,স্বপন কিসপট্টাসহ গর্ভবতী মায়েরা প্রমুখ।

এসময় স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ গ্রামীণ গর্ভবতী মা ও শিশুদের স্বাস্থ্য সু-রক্ষায় কাজ করা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশকে গর্ভবতী মায়েদের প্রসব পূর্ববর্তী এবং প্রসব পরবর্তী বাসায় গিয়ে সেবা,প্রতি মাসে শিশুদের ওজন মাপার সেশন এবং  গর্ভবতী মায়েদের  প্রাতিষ্ঠানিক ডেলিভারীর জন্য উৎসাহ প্রদান বিষয়ক কার্যক্রমের ভুয়সি প্রশংসা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD