1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

 491 বার পঠিত

প্রতিবছরের ন্যায় এবারও  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি  উপলক্ষে  গতকাল একুশে ফেব্রুয়ারি রাজধানীর ৩০০ ফিট জলসিরী মাঠে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত।

বাড্ডার ৯ নাম্বার ক্রিকেট ক্লাব প্রতিবছর আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে যা মূলত বড়দের ও ছোটদের মধ্যে একটি মিলনমেলার একটি প্রচেষ্টা। 

এবারের আয়োজনে মোট চারটি টিমে ৪৪ জন প্লেয়ার অংশগ্রহণ করে 

তা ডিম গুলো হলো বোনাফাইড ফাইটার্স, বৃত্ত ওয়ারিয়র্স, ব্ল্যাক বুস্টার্স, ফুডিগুডি স্টারস।

প্রথম রাউন্ডে প্রতিটি টিম ৩টি করে ম্যাচ খেলে। বোনাফাইড ফাইটার্স ও বৃত্ত ওয়ারিয়র্স পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার ফাইনালে উঠে।

প্রথমে ব্যাটিং এ নেমে বোনাফাইট ফাইটার্স ৫ উইকেটের বিনিময়ে ৮ ওভারে ১২০ রানের টার্গেট দেয়। যার বিপরীতে বৃত্ত ওয়ারিয়র্স  আট উইকেট হারিয়ে  ৬৯ রান করে।বোনাফাইড ফাইটার্স৩৩ রানের জয় অর্জন করে এবারের আসরের চ্যাম্পিয়ন হয়। 

ইম্পিয়ান ও রানার্স আপ টিমের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিটেক্স এর সিইও ও চেয়ারম্যান মোহাম্মদ সাদ্দাম হোসেন। প্লেয়ার অফ দা টুর্নামেন্ট নির্বাচিত হয় বোনাফাইড ফাইটার্স হামিদুল ইসলাম।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park