1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

 277 বার পঠিত

প্রতিবছরের ন্যায় এবারও  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি  উপলক্ষে  গতকাল একুশে ফেব্রুয়ারি রাজধানীর ৩০০ ফিট জলসিরী মাঠে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত।

বাড্ডার ৯ নাম্বার ক্রিকেট ক্লাব প্রতিবছর আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে যা মূলত বড়দের ও ছোটদের মধ্যে একটি মিলনমেলার একটি প্রচেষ্টা। 

এবারের আয়োজনে মোট চারটি টিমে ৪৪ জন প্লেয়ার অংশগ্রহণ করে 

তা ডিম গুলো হলো বোনাফাইড ফাইটার্স, বৃত্ত ওয়ারিয়র্স, ব্ল্যাক বুস্টার্স, ফুডিগুডি স্টারস।

প্রথম রাউন্ডে প্রতিটি টিম ৩টি করে ম্যাচ খেলে। বোনাফাইড ফাইটার্স ও বৃত্ত ওয়ারিয়র্স পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার ফাইনালে উঠে।

প্রথমে ব্যাটিং এ নেমে বোনাফাইট ফাইটার্স ৫ উইকেটের বিনিময়ে ৮ ওভারে ১২০ রানের টার্গেট দেয়। যার বিপরীতে বৃত্ত ওয়ারিয়র্স  আট উইকেট হারিয়ে  ৬৯ রান করে।বোনাফাইড ফাইটার্স৩৩ রানের জয় অর্জন করে এবারের আসরের চ্যাম্পিয়ন হয়। 

ইম্পিয়ান ও রানার্স আপ টিমের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিটেক্স এর সিইও ও চেয়ারম্যান মোহাম্মদ সাদ্দাম হোসেন। প্লেয়ার অফ দা টুর্নামেন্ট নির্বাচিত হয় বোনাফাইড ফাইটার্স হামিদুল ইসলাম।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park