1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ঈদে আসছে গগন সাকিব এর "বুক ফাটিয়া কষ্ট ঝরে" - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামের চিনির মিলে আগুন ৪৯৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে আমতলী পৌর নির্বাচনে গুন্ডা,হুন্ডা,পান্ডা রাস্তায় থাকবেনা:নির্বাচন কমিশনার আহসান হাবিব তালতলীতে ভোক্তা অধিকারের অভিযানে তিন ব্যবসা প্রতিস্ঠানকে জরিমানা সদরপুরে জাটকা নিধন চলছে ইবির জিয়া মোড়ে নেই শৃঙ্খলা, গতিরোধক নির্মাণের দাবি শিক্ষার্থীদের বিজিবিকে বিশ্বমানের একটি আধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী আজ বিজিবি দিবস, ৭২ জনকে পদক দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাইবান্ধায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত। অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে ডিসিদের সহায়তা চাইলেন স্বাস্থ্যমন্ত্রী

ঈদে আসছে গগন সাকিব এর “বুক ফাটিয়া কষ্ট ঝরে”

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

 230 বার পঠিত

গগন সাকিব বর্তমান সময়ের বহুল আলোচিত ভাইরাল কণ্ঠশিল্পী। শুধু কণ্ঠশিল্পী বললে ভুল হবে। কেননা, তিনি একাধারে – গীতিকার, সুরকার, স্টেজ পারফর্মার,অভিনেতা,মডেল,স্ক্রিপ্ট রাইটার, ডিরেক্টর, কনটেন্ট ক্রিয়েটর। এমনকি তিনি ৬ লাখ ৭০ হাজার সাবসক্রাইবার এর চ্যানেলের মালিকও বটে।

এই মেধাবী তরুন শিল্পী টানা ৩ বছর” সামসুল অফিসিয়াল” নামক চ্যানেলে কাজ করেছেন। কিন্তু ৩ বছর পর, সামসুল অফিসিয়াল চ্যানেলের বাহিরেও তিনি কাজ করা শুরু করেছেন। এই ঈদে বিভিন্ন চ্যানেল থেকে গগন সাকিব এর গান পাবে ভিউয়ার্সরা। এমনকি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেও আসবে “বুক ফাটিয়া কস্ট ঝরে” শিরোনাম এর গানটি।

বর্তমান প্রজন্মের তরুণ তরুণীদের মনের খোরাক ও রাতের ঘুমের ঔষধ হলো গগন সাকিব এর গান। বলা যায়, গগন সাকিব নামক নেশায় আসক্ত হয়ে পড়ছে তরুন প্রজন্ম।

প্রতিবেদন রবিন খান কে কণ্ঠশিল্পী গগন সাকিব জানান, আমি সব সময় চেষ্টা করি স্তোতাদের ভালো কিছু উপহার দিতে হোক ভালো গান বা অভিনয়, তিনি যেন আরো ভালো কাজ উপহার দিতে পারেন এজন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park