1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঈদে আসছে গগন সাকিব এর "বুক ফাটিয়া কষ্ট ঝরে" - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঈদে আসছে গগন সাকিব এর “বুক ফাটিয়া কষ্ট ঝরে”

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

 261 বার পঠিত

গগন সাকিব বর্তমান সময়ের বহুল আলোচিত ভাইরাল কণ্ঠশিল্পী। শুধু কণ্ঠশিল্পী বললে ভুল হবে। কেননা, তিনি একাধারে – গীতিকার, সুরকার, স্টেজ পারফর্মার,অভিনেতা,মডেল,স্ক্রিপ্ট রাইটার, ডিরেক্টর, কনটেন্ট ক্রিয়েটর। এমনকি তিনি ৬ লাখ ৭০ হাজার সাবসক্রাইবার এর চ্যানেলের মালিকও বটে।

এই মেধাবী তরুন শিল্পী টানা ৩ বছর” সামসুল অফিসিয়াল” নামক চ্যানেলে কাজ করেছেন। কিন্তু ৩ বছর পর, সামসুল অফিসিয়াল চ্যানেলের বাহিরেও তিনি কাজ করা শুরু করেছেন। এই ঈদে বিভিন্ন চ্যানেল থেকে গগন সাকিব এর গান পাবে ভিউয়ার্সরা। এমনকি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেও আসবে “বুক ফাটিয়া কস্ট ঝরে” শিরোনাম এর গানটি।

বর্তমান প্রজন্মের তরুণ তরুণীদের মনের খোরাক ও রাতের ঘুমের ঔষধ হলো গগন সাকিব এর গান। বলা যায়, গগন সাকিব নামক নেশায় আসক্ত হয়ে পড়ছে তরুন প্রজন্ম।

প্রতিবেদন রবিন খান কে কণ্ঠশিল্পী গগন সাকিব জানান, আমি সব সময় চেষ্টা করি স্তোতাদের ভালো কিছু উপহার দিতে হোক ভালো গান বা অভিনয়, তিনি যেন আরো ভালো কাজ উপহার দিতে পারেন এজন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park