বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

ঈদে আসছে গগন সাকিব এর “বুক ফাটিয়া কষ্ট ঝরে”

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২৯৫ বার-পাঠিত

গগন সাকিব বর্তমান সময়ের বহুল আলোচিত ভাইরাল কণ্ঠশিল্পী। শুধু কণ্ঠশিল্পী বললে ভুল হবে। কেননা, তিনি একাধারে – গীতিকার, সুরকার, স্টেজ পারফর্মার,অভিনেতা,মডেল,স্ক্রিপ্ট রাইটার, ডিরেক্টর, কনটেন্ট ক্রিয়েটর। এমনকি তিনি ৬ লাখ ৭০ হাজার সাবসক্রাইবার এর চ্যানেলের মালিকও বটে।

এই মেধাবী তরুন শিল্পী টানা ৩ বছর” সামসুল অফিসিয়াল” নামক চ্যানেলে কাজ করেছেন। কিন্তু ৩ বছর পর, সামসুল অফিসিয়াল চ্যানেলের বাহিরেও তিনি কাজ করা শুরু করেছেন। এই ঈদে বিভিন্ন চ্যানেল থেকে গগন সাকিব এর গান পাবে ভিউয়ার্সরা। এমনকি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেও আসবে “বুক ফাটিয়া কস্ট ঝরে” শিরোনাম এর গানটি।

বর্তমান প্রজন্মের তরুণ তরুণীদের মনের খোরাক ও রাতের ঘুমের ঔষধ হলো গগন সাকিব এর গান। বলা যায়, গগন সাকিব নামক নেশায় আসক্ত হয়ে পড়ছে তরুন প্রজন্ম।

প্রতিবেদন রবিন খান কে কণ্ঠশিল্পী গগন সাকিব জানান, আমি সব সময় চেষ্টা করি স্তোতাদের ভালো কিছু উপহার দিতে হোক ভালো গান বা অভিনয়, তিনি যেন আরো ভালো কাজ উপহার দিতে পারেন এজন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD