1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে কিছুক্ষণ পরেই অপেক্ষার অবসান - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে কিছুক্ষণ পরেই অপেক্ষার অবসান

কামাল হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

 108 বার পঠিত


সুনামগঞ্জ প্রতিনিধি>দ্বিতীয় ধাপে সুনামগঞ্জ জেলার ছাতকের ১০টি ও দোয়ারাবাজার উপজেলার ৯টি সহ মোট ১৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চললে।
 বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং তা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত ।  এর মধ্যে পূরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । সকালের দিকে ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলে ও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তবে এর অবসান ঘটে আর মাত্র ৩০ মিনিট পরেই। 

দ্বিতীয় ধাপে ছাতক উপজেলার ছাতক সদর, কালারুকা, ছৈলাআফজলাবাদ, খুরমা দক্ষিণ, চরমহল্লা, দোলারবাজার, জাউয়াবাজার, খুরমা উত্তর, ইসলামপুর, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও এবং দোয়রাবাজার উপজেলার দোয়ারাজার সদর, পান্ডারগাঁও, বাংলাবাজার, সুরমা, লক্ষীপুর, বোগলা, দোহালিয়া, নরসিংহপুর, মান্নারগাঁও ইউনিয়নে একসাথে ভোট গ্রহণ শুরু হয়েছে।

দোয়াারাবাজার উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এদিকে প্রতিটি কেন্দ্রে যেকোন ধরনের পরিস্থিতি মোকাবেলায় বিপুল সংখ্যাক পুলিশ,আনসার,র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন রয়েছেন। 
দুই উপজেলায় ১৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ,আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মিলে ৯২ জন এবং সদস্যপদে ৯৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়নে ৮২টি ভোটকেন্দ্রে মোট ১ লাখ ৬৯ হাজার ৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 

এদিকে ছাতক উপজেলায় ১০৯টি ভোট কেন্দ্রের মধ্যে জাতুয়া ভোটকেন্দ্রে জাল ভোট প্রদানের কারনে কেন্দ্রটি সাময়িক বন্ধ রাখা হয়েছে। এই উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৬ হাজার ২২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 
এ ব্যাপারে জেলা রির্টারনিং কর্মকর্তা মো. মুরাদ উদ্দিন হাওলাদার জানান,ভোটগ্রহন শান্তিপূর্ণভাবে চলছে কোনধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park