1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে কিছুক্ষণ পরেই অপেক্ষার অবসান - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে কিছুক্ষণ পরেই অপেক্ষার অবসান

কামাল হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

 139 বার পঠিত


সুনামগঞ্জ প্রতিনিধি>দ্বিতীয় ধাপে সুনামগঞ্জ জেলার ছাতকের ১০টি ও দোয়ারাবাজার উপজেলার ৯টি সহ মোট ১৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চললে।
 বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং তা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত ।  এর মধ্যে পূরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । সকালের দিকে ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলে ও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তবে এর অবসান ঘটে আর মাত্র ৩০ মিনিট পরেই। 

দ্বিতীয় ধাপে ছাতক উপজেলার ছাতক সদর, কালারুকা, ছৈলাআফজলাবাদ, খুরমা দক্ষিণ, চরমহল্লা, দোলারবাজার, জাউয়াবাজার, খুরমা উত্তর, ইসলামপুর, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও এবং দোয়রাবাজার উপজেলার দোয়ারাজার সদর, পান্ডারগাঁও, বাংলাবাজার, সুরমা, লক্ষীপুর, বোগলা, দোহালিয়া, নরসিংহপুর, মান্নারগাঁও ইউনিয়নে একসাথে ভোট গ্রহণ শুরু হয়েছে।

দোয়াারাবাজার উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এদিকে প্রতিটি কেন্দ্রে যেকোন ধরনের পরিস্থিতি মোকাবেলায় বিপুল সংখ্যাক পুলিশ,আনসার,র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন রয়েছেন। 
দুই উপজেলায় ১৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ,আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মিলে ৯২ জন এবং সদস্যপদে ৯৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়নে ৮২টি ভোটকেন্দ্রে মোট ১ লাখ ৬৯ হাজার ৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 

এদিকে ছাতক উপজেলায় ১০৯টি ভোট কেন্দ্রের মধ্যে জাতুয়া ভোটকেন্দ্রে জাল ভোট প্রদানের কারনে কেন্দ্রটি সাময়িক বন্ধ রাখা হয়েছে। এই উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৬ হাজার ২২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 
এ ব্যাপারে জেলা রির্টারনিং কর্মকর্তা মো. মুরাদ উদ্দিন হাওলাদার জানান,ভোটগ্রহন শান্তিপূর্ণভাবে চলছে কোনধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park