সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে কিছুক্ষণ পরেই অপেক্ষার অবসান

কামাল হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৪৯ বার-পাঠিত


সুনামগঞ্জ প্রতিনিধি>দ্বিতীয় ধাপে সুনামগঞ্জ জেলার ছাতকের ১০টি ও দোয়ারাবাজার উপজেলার ৯টি সহ মোট ১৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চললে।
 বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে এবং তা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত ।  এর মধ্যে পূরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । সকালের দিকে ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলে ও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। তবে এর অবসান ঘটে আর মাত্র ৩০ মিনিট পরেই। 

দ্বিতীয় ধাপে ছাতক উপজেলার ছাতক সদর, কালারুকা, ছৈলাআফজলাবাদ, খুরমা দক্ষিণ, চরমহল্লা, দোলারবাজার, জাউয়াবাজার, খুরমা উত্তর, ইসলামপুর, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও এবং দোয়রাবাজার উপজেলার দোয়ারাজার সদর, পান্ডারগাঁও, বাংলাবাজার, সুরমা, লক্ষীপুর, বোগলা, দোহালিয়া, নরসিংহপুর, মান্নারগাঁও ইউনিয়নে একসাথে ভোট গ্রহণ শুরু হয়েছে।

দোয়াারাবাজার উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এদিকে প্রতিটি কেন্দ্রে যেকোন ধরনের পরিস্থিতি মোকাবেলায় বিপুল সংখ্যাক পুলিশ,আনসার,র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন রয়েছেন। 
দুই উপজেলায় ১৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ,আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মিলে ৯২ জন এবং সদস্যপদে ৯৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়নে ৮২টি ভোটকেন্দ্রে মোট ১ লাখ ৬৯ হাজার ৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 

এদিকে ছাতক উপজেলায় ১০৯টি ভোট কেন্দ্রের মধ্যে জাতুয়া ভোটকেন্দ্রে জাল ভোট প্রদানের কারনে কেন্দ্রটি সাময়িক বন্ধ রাখা হয়েছে। এই উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৬ হাজার ২২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। 
এ ব্যাপারে জেলা রির্টারনিং কর্মকর্তা মো. মুরাদ উদ্দিন হাওলাদার জানান,ভোটগ্রহন শান্তিপূর্ণভাবে চলছে কোনধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD